নড়াইলের কালিয়ায় করোনা উপসর্গে ২ জনের মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

নড়াইল প্রতিনিধি ঃ নড়াইলের কালিয়ায় করোনা উপসর্গে ২জনের মৃত্যু হয়েছে। তারা হলেন জেলার কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়নের পুরুলিয়া গ্রামের বাসিন্দা, কালিয়া উপজেলা পূজা উদযাপন কমিটির সহ-সভাপতি বিমল রায় (৬০) এবং নরসুন্দর কার্ত্তিক সরকার (৪২)। কার্ত্তিক সরকার শুক্রবার (১৯জুন) বিকেলে খুলনা ২৫০শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এবং বিমল রায় আজ শনিবার (২০জুন) ভোর ৬টার দিকে পুরুলিয়ায় নিজ বাড়িতে মারা যায়।
প্রতিবেশী সঞ্জিত সরকার ও তাপস ভট্যাচার্য্য জানান, কার্ত্তিক খুলনার বড় বাজার এলাকায় চুল ছাটাইয়ের কাজ করতো। গত ৫ দিন পূর্বে জ্বর ও সর্দিতে আক্রান্ত হয়ে বাড়িতে এসে স্থানীয় চাঁচুড়ি বাজারে চিকিৎসকদের চিকিৎসা নেয়। পরে স্বাসকষ্ট শুরু হলে বৃহস্পতিবার (১৮জুন) খুলনা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হয়। শুক্রবার (১৯ জুন) বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। পরে তার খুলনার একটি শ্নশানে শেষ কৃত্য সম্পন্ন হয়েছে। এছাড়া পূঁজা উদযাপন কমিটির নেতা বিমল রায় কয়েকদিন জ্বর, কাশি ও স্বাসকষ্টে আক্রান্ত হয়ে বাড়িতে চিকিৎসা নিচ্ছিলেন। শনিবার ভোরে তার মৃত্যু ঘটে। তার এখনও করোনা নমুনা সংগ্রহ এবং দাহ সম্পন্ন হয়নি।
জানা গেছে, নতুন দু’জনসহ জেলায় এ পর্যন্ত স্বাসকষ্টসহ করোনা উপসর্গে ৬ জনের মৃত্যু হলো। এছাড়া করোনায় দুজনের মৃত্যু হয়েছে।
সিভিল সার্জন ডা. মোঃ আবদুল মোমেন বলেন, দুটি ঘটনা সম্পর্কে আমরা অবগত। বিমল রায়ের করোনা নমুনা সংগ্রহ, লকডাউনসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *