নিম্ন আয়ের মানুষের মাঝে যশোর জেলা পুলিশের ঈদ উপহার

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: বৈশ্বিক মহামারিতে অসহায় দিনমজুর, রিক্সাচালক ও প্রতিবন্ধীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলো যশোর জেলা পুলিশ।

আজ সকাল ১১:৩০ ঘটিকায় পুলিশ সুপারের প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম মহোদয়ের নির্দেশে যশোর দড়াটানা মোড়ে অবস্থিত পুলিশ চেকপোস্টের সামনে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে জীবন যুদ্ধে পিছিয়ে পড়া অসহায় দিনমজুর, রিক্সাচালক ও প্রতিবন্ধীদের মাঝে এ ঈদ উপহার সামগ্রী তুলে দেন যশোর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহাংগীর আলম।

অতিঃ পুলিশ সুপার (ক” সার্কেল) মোহাম্মদ জাহাংগীর আলম সাংবাদিকদের বলেন, সাম্প্রতিক সময়ে করোনা ভাইরাসের প্রাদূর্ভাব অনেকটা বেড়ে যাওয়ায় সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে সম্মানিত পুলিশ সুপার মহোদয়ের নেতৃত্বে আমরা জেলা পুলিশ সর্বাত্বক চেষ্টা করে যাচ্ছি এবং একই সাথে মানবিক দিক বিবেচনা করে আমরা করোনার সেই প্রথম ধাপ থেকে সমাজের বিভিন্ন শ্রেণী-পেশার অসহায় মানুষের মাঝে ধারাবাহিক ভাবে খাদ্য ও অর্থ সহায়তা প্রদান করে যাচ্ছি।

তারই অংশ হিসাবে আসন্ন পবিত্র ঈদ- উল- আযহা কে সামনে রেখে এই সকল অসহায় মানুষ গুলোর মুখে একটু হাসি ফোঁটাতে আমাদের এই প্রয়াস। তিনি একই সাথে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত অফিস ইনচার্জ রুপণ কুমার সরকার, পিপিএম, যশোর, জনাব মোঃ তাজুল ইসলাম, অফিসার ইনচার্জ, কোতয়ালী মডেল থানা, যশোর সহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *