নার্সের গাউনের পকেটে ১০০ পিস ইয়াবা

নিউজটি শেয়ার লাইক দিন

বগুড়া সংবাদদাতা: বগুড়ার ইসলামী হাসপাতালের নার্স সুলতানা আক্তার রিপা (২৭) এর গাউনের পকেটের ভিতরে ১ শ পিস ইয়াবা ট্যাবলেট পেয়েছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে এ হাসপাতালের দ্বিতীয় তলা থেকে তাকে ইয়াবাসহ গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত সুলতানা আক্তার রিপা বগুড়া সদরের চাঁদমুহা গ্রামের রুহুল আমিন রবিনের স্ত্রী। সুলতানা কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান থেকে নার্সিং বিষয়ে প্রশিক্ষণ নিয়ে দীর্ঘ কয়েক বছর যাবৎ বগুড়া জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাজেদুর রহমান জুয়েল পরিচালিত

ইসলামী হাসপাতালে নার্স হিসেবে চাকরি করে আসছিল।

বগুড়া ডিবি পুলিশের কার্যালয় সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ডিবির ওসি আব্দুর রাজ্জাকের নেতৃত্বে এসআই ফিরোজ ও সঙ্গীয় ফোর্সসহ মঙ্গলবার রাতে শহরের মফিজ পাগলার মোড়ে বেসরকারি ইসলামী হাসপাতালে অভিযান পরিচালনা করে। এ সময় ওই হাসপাতালের দ্বিতীয় তলায় ওই নার্সের গাউনের পকেট থেকে ১ শ পিস ইয়াবাসহ নার্স সুলতানা আক্তারকে গ্রেপ্তার করা হয়।

সুলতানা আক্তারের স্বামী রুহুল আমিন রবিন একজন মাদক কারবারি। সে সম্প্রতি মাদকের মামলায় গ্রেপ্তার হয়ে জেলহাজতে রয়েছে। তবে সে তার স্বামীর মাদকের কারবার পরিচালনা করে আসছিল- এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ইসলামী হাসপাতালে অভিযান পরিচালনা করা হয়।

বগুড়ার বেসরকারি ইসলামী হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মাজেদুর রহমান জুয়েল নার্স সুলতানা আক্তার ইয়াবাসহ গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, নার্স সুলতানাকে চাকরি থেকে বহিষ্কার করা হয়েছে।

বগুড়া ডিবি পুলিশের ওসি আব্দুর রাজ্জাক জানান, বগুড়ায় এই প্রথম কোনো হাসপাতাল থেকে ইয়াবাসহ নার্সকে গ্রেপ্তার করা হলো। তার স্বামী দীর্ঘদিন যাবৎ মাদকের কারবার চালিয়ে আসছিল। বর্তমানে সে মাদকের মামলায় জেলহাজতে আছে। এ ঘটনায় বগুড়া সদর থানায় নার্স সুলতানার বিরুদ্ধে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *