নরসিংদীতে কাভার্ডভ্যানের চাপায় ৪ পথচারী নিহত

নিউজটি শেয়ার লাইক দিন

নরসিংদী সংবাদদাতা: নরসিংদীতে নিয়ন্ত্রণহীন কাভার্ডভ্যানের চাপায় ৪ পথচারী নিহত হয়েছেন।বৃহস্পতিবার (৩০ জুন) সকাল ৮টার দিকে জেলার রায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ বাজার মেশিনঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রায়পুরার মির্জাপুর ইউনিয়নের ফয়েজ আলীর ছেলে ফারুখ মিয়া (৫৫), নীলকুঠি এলাকার আবু তৈয়ব মিয়ার ছেলে মুস্তাকিম (৪০) ও মামুদাবাদ এলাকার সেন্টু মিয়ার ছেলে রিপন মিয়া ও একই এলাকার জনাব আলীর ছেলে বাচ্চু মিয়া (৫৬)।

ভৈরব হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, সকাল ৮টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা একটি কাভার্ডভ্যান সিলেটে যাচ্ছিল। এ সময় কাভার্ডভ্যানটি ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ বাজার মেশিনঘর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে চার পথচারীকে চাপা দিয়ে খাদে পড়ে যায়। এতে ঘনাস্থলেই দুই জন নিহত হন। এ ঘটনায় আরো দুজন ঘুরে দাঁড়াও হয়েছে। তাদেরকে উদ্ধার করে পুলিশ হাসপাতালে ভর্তি করেছেন।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হোসেন বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে নিহতদের মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক কাভার্ড ভ্যানকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। তবে চালক ও সহকারী চালক পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই পালিয়ে গেছে বলে তিনি জানান। কাভার্ডভ্যানটির চালক ঘুমিয়ে পড়লে এ দুর্ঘটনা ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *