ধোনির বিরুদ্ধে প্রতারণার মামলা

নিউজটি শেয়ার লাইক দিন

অনলাইন ডেস্ক: ইংল্যান্ড বিশ্বকাপের পর থেকেই ক্রিকেট থেকে দূরে আছেন মহেন্দ্র সিং ধোনি। ভারতের অন্যতম সফল ক্রিকেটারের বাইশ গজে ফেরা নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা। এরই মধ্যে প্রতারণার দায়ে মামলা হলো ধোনির নামে!  নামকরা প্রতিষ্ঠান আম্রপালি গ্রুপের ব্র্যান্ড অ্যাম্বাসেডর এই তারকা ক্রিকেটার। বিক্রি করা ফ্ল্যাট হাতে তুলে দিতে না পারায় প্রতিষ্ঠানটির নামে মামলা ঠুকে দিয়েছে ক্রেতারা। প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ায় দিল্লী পুলিশের আর্থিক জোচ্চুরি শাখাতে একইসঙ্গে মামলা হয়েছে ভারতের সাবেক অধিনায়ক ধোনির নামেও! জানা গেছে, ফ্ল্যাট বরাদ্দের নামে ক্রেতাদের কাছ থেকে ২ হাজার ৬ শত ৪৭ কোটি রুপি হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে আম্রপালি গ্রুপের নামে। গত ২৩ জুলাই ভারতের সুপ্রিম কোর্ট থেকে জানানো হয় যে, ফ্ল্যাট বুঝিয়ে না দিয়ে একাধিক প্রতিষ্ঠানের মাঝে অর্থ বণ্টন করে দিয়েছে আম্রপালি গ্রুপ।

এদিকে যেসব প্রতিষ্ঠানে অর্থ বণ্টন করার অভিযোগ আছে, তার মধ্যে কয়েকটি প্রতিষ্ঠান আবার ধোনির স্ত্রী সাক্ষী ধোনির নামে নিবন্ধনকৃত। দায়ের করা মামলায় বলা হয়েছে আম্রপালি গ্রুপের সঙ্গে বড় রকমের আর্থিক জোচ্চুরিতে জড়িত ধোনি নিজেও!

মামলায় আরও বলা হয়েছে, আম্রপালি গ্রুপের হয়ে বেশ আগ্রাসীভাবে পণ্যের বিজ্ঞাপন করেছেন ধোনি। ভারতের জনপ্রিয় ক্রিকেটারের বিজ্ঞাপনের ফলে ধোকায় পড়েছে সাধারণ জনগণ। বলা হয়েছে ধোনি ও প্রখ্যাত স্থপতি অনিল শর্মার নামে উৎসাহী হয়ে ফ্ল্যাটের পেছনে অর্থ ঢেলেছে ক্রেতারা।

মামলার এজাহারে লিখিত আছে, ধোনির ভাবমূর্তি ও আইআইটি থেকে স্নাতক সম্পন্ন করা স্থপতি অনিল কে শর্মার স্বাক্ষরিত চুক্তিনামা দেখেই উৎসাহী হয়েছিল ক্রেতারা। অনিল শর্মা অবশ্যই প্রতারণার সঙ্গে জড়িত তবে আমরা চাই ধোনির নামেও যেন তদন্ত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *