ধর্ষণ মামলার আসামি পালাতে পারে ভারতে: বেনাপোল সীমান্ত জুড়ে কঠোর নজরদারি

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিনিধি:সিলেটে এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে নববধূকে গণধর্ষণ মামলার আসামিদের গ্রেফতারে বেনাপোল সীমান্তে কঠোর ভাবে নজরদারি বাড়ানো হয়েছে।

জানা গেছে, আসামিদের ধরতে সীমান্ত এলাকায় সর্তকবার্তা পাঠানোর পাশাপাশি জেলা পুলিশ ও গোয়েন্দা পুলিশের সকল ইউনিটকে সর্তক থাকার নির্দেশনা দেয়া হয়েছে। এছাড়া সম্ভাব্য বিভিন্নস্থানে অভিযান চালাচ্ছে পুলিশের একাধিক টিম।ইতিমধ্যে রোববার ( ২৭ সেপ্টেম্বর) সকালে মামলার প্রধান আসামি সাইফুর রহমানকে সুনামগঞ্জের ছাতক উপজেলার সীমান্তবর্তী এলাকা নোয়ারাই খেয়াঘাট থেকে ও ৪র্থ আসামী অর্জুন লস্করকে হবিগঞ্জ থেকে গ্রেফতার করা হয়।

যশোর জেলা পুলিশ সুপার আশরাফ উদ্দিন  বলেন,  জেলা পুলিশের আওতাধীন সব থানাকে সর্তক থাকার পরামর্শ দেয়া হয়েছে। এছাড়া আসামিরা যাতে সীমান্ত এলাকা ব্যবহার করে পালাতে না পারে, সেজন্য সীমান্ত জুড়ে পুলিশকে সর্তক থাকতে বলা হয়েছে ।

বেনাপোল আন্তর্জাতিক ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা আহসান হাবিব জানান, করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে ভারতে লোক যাতায়াত কম রয়েছে। তারপরেও সিলেটে নব গৃহবধু ধর্ষণের আসামিরা যাতে এ ইমিগ্রেশন ব্যবহার করে ভারতের পালাতে না পারে তার জন্য কঠোর নজরদারিতে রাখা হয়েছে।

উল্লেখ্য গত শুক্রবার এমসি কলেজে স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হন এক গৃহবধূ। রাত সাড়ে ৮টার দিকে স্বামীর কাছ থেকে ওই গৃহবধূকে জোর করে তুলে নিয়ে ছাত্রাবাসে ধর্ষণ করে ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় কলেজের সামনে তার স্বামীকে আটকে রাখে দুজন।এ ঘটনায় ভিকটিমের স্বামী বাদি হয়ে শাহপরান থানায় মামলা করেছেন। মামলা ছাত্রলীগের ৬ নেতাকর্মীসহ অজ্ঞাত আরও ৩ জনকে আসামি করা হয়েছে। তাদের মধ্যে তারেক ও অর্জুন শিক্ষার্থী না হলেও সবাই এমসি কলেজ ছাত্রলীগের নেতা এবং সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট রনজিত সরকারের অনুসারী

খবর পেয়ে রাত সাড়ে ১০টার দিকে পুলিশ স্বামী-স্ত্রীকে উদ্ধার করে। এ সময় অভিযুক্ত ধর্ষকদের ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। আর ওই দম্পতির ব্যবহৃত গাড়িটিও উদ্ধার করা হয়। ধর্ষণের শিকার গৃহবধূকে রাত ১২টার দিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে (ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টার) ভর্তি করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *