যশোর ডিবির অফিসার ইনচার্জ (ওসি) রূপণসহ ৪ কর্মকর্তা পুরস্কৃত

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ রূপণ কুমার সরকারসহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের চার কর্মকর্তাকে পুরস্কৃত করা হয়েছে।

গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার ছাড়াও যশোর জেলা গোয়েন্দা পুলিশের চৌকস টিমের অন্যান্য অফিসারদের মধ্যে রয়েছেন, এসআই মফিজুর রহমান পিপিএম, এসআই শাহিনুর রহমান শাহিন ও এসআই শামীম হোসেন।

শনিবার বেলা ১১টায় যশোর পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার জেলার গোয়েন্দা শাখার চৌকস এ অফিসারদের পুরস্কৃত করেন। পুরস্কারের মধ্যে রয়েছে ক্রেস্ট ও নগদ অর্থ।

যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার বলেন, ফেব্রুয়ারি মাসে জেলাব্যাপী গোয়েন্দা পুলিশের তৎপরতায় পাঁচটা আগ্নেয়াস্ত্র, ক্লুলেস হত্যাকান্ডের রহস্য উদ্ঘাটন, ২৬ টি মাদক মামলা ও দু’টি চুরি মামলার রহস্য উদঘাটনে যশোরের পুলিশ সুপার এ পুরস্কার প্রদান করেছেন। তিনি আরো বলেন, পুলিশ সুপারের পক্ষ থেকে এ পুরস্কার পাওয়ায় গোয়েন্দা পুলিশের কার্যক্রমকে আরো বেগবান করবে। সফল কাজের স্বীকৃতি পাওয়াটাই সব থেকে বড় পাওয়া। আমি আশা করছি আগামীতে আমাদের নতুন নতুন রহস্য উদঘাটনে এ পুরস্কার যশোর জেলা গোয়েন্দা পুলিশ সদস্যদের আরো উৎসাহিত করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *