টাঙ্গাইলে পিকআপ-অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

নিউজটি শেয়ার লাইক দিন

টাঙ্গাইল সংবাদদাতা: টাঙ্গাইলে পিকআপ ভ্যান ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে ৫ যাত্রী  নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে টাঙ্গাইলের কালিহাতীতে। এমর্মান্তিক দুর্ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত পাঁচজন।শনিবার সকালে উপজেলার হাতিয়া এলাকায় বঙ্গবন্ধু সেতু-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

স্থানীয়দের বরাত দিয়ে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শহিদুল ইসলাম জানান, অ্যাম্বুলেন্সটি যাত্রী নিয়ে উত্তরবঙ্গের দিকে যাচ্ছিল। সকাল সাড়ে ৭টার দিকে মহাসড়কের হাতিয়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মাছবাহী একটি পিকআপভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অ্যাম্বুলেন্সের চালকসহ তিনজন ঘটনাস্থলেই মারা যান।

অ্যাম্বুলেন্স ও পিকআপভ্যানে থাকা আরও সাতজন আহত হন। তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেয়ার পর আরও দুজনের মৃত্যু হয়। বাকি পাঁচজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

 

শহিদুল ইসলাম বলেন, “নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তবে নিহতদের পরিচয় এখনও জানা যায়নি। এ মর্মান্তিক দুর্ঘটনা থানায় অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *