ঝিকরগাছায় মোটরসাইকেল-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের ঝিকরগাছা উপজেলায় গদখালি বেনেয়ালী নামক স্থানে মোটরসাইকেল-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের তিনজন যাত্রী নিহত হয়েছে।

বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন, যশোর শহরের শংকরপুর এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে মোটরসাইকেল চালক জীবন (১৮), মোটরসাইকেলের আরোহী মণিরামপুর উপজেলার রোহিতা গ্রামের নজরুল ইসলামের ছেলে নয়ন (২০) এবং একই গ্রামের হাসান মিয়ার ছেলে তৌহিদ (১৯)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা সাড়ে ১১ টার দিকে তিন যুবক একটি অ্যাপাচি মোটরসাইকেল নিয়ে ঝড়ের গতিতে যশোর থেকে ঝিকরগাছা দিকে যাচ্ছিলেন। এসময় বেনেয়ালি নামক স্থানে পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলে চালক জীবন মারা যান। স্থানীয়রা মোটরসাইকেলের ২ যুবককে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা আড়াইটার দিকে তাদের মৃত্যু হয়।

 

ঝিকরগাছা থানার অফিস ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে বেপরোয়া গতিতে তিন যুবক একটি মোটরসাইকেলে যাওয়ার সময় ঝিকরগাছার বেনেয়ালি নামক স্থানে ইজি বাইকের সাথে সংঘর্ষে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। স্থানীয়রা অপর দুজনকেই গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় অপর দুই আরোহী নয়ন ও তৌহিদ মারা যান। এ ঘটনায় তিনটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *