ঝিকরগাছায় পিস্তল উচিয়ে দোকানীকে হুমকি দেওয়া সেই ছাত্রলীগ নেতা আটক

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিনিধি : যশোরের ঝিকরগাছায় বহুল আলোচিত দিনে-দুপুরে দোকানিকে পিস্তল উঁচিয়ে হত্যার হুমকি ধামকি দেখানো সেই শাহারিয়ার নিলয় সোহাগ অবশেষে আটক হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাত ভোর ছয়টার দিকে ঝিকরগাছা বাঁকড়া এলাকা থেকে তাকে আটক করেন যশোর র‌্যাব -৬ এর সদস্যরা।  আটক শাহারিয়ার নিলয় সোহাগ। আটক শাহারিয়ার নিলয় সোহাগ ঝিকরগাছার পানিসারা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি।

উল্লেখ্য,যশোরের ঝিকরগাছার পানিসারা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি শাহারিয়ার নিলয় সোহাগ গত ১৬ ডিসেম্বর বিকালে ঝিকরগাছার গদখালী বাজারে তবিবর রহমান তবির দোকানে গিয়ে তাকে প্রকাশ্যে পিস্তল উঁচিয়ে হত্যার হুমকি প্রদান করেন। এ সময় তার সাথে থাকা ৭ থেকে ৮ জন দোকানে হামলা করেন এবং দোকানের মালামাল নষ্ট করে দেন। বিষয়টি গণমাধ্যমে প্রচার হয় পুলিশ ও র‌্যাব তাঁকে খুঁজতে থাকেন। একপর্যায়ে বৃহস্পতিবার ভোররাতে ঝিকরগাছা বাঁকড়া বাজার এলাকা থেকে তাকে আটক করে র‌্যাব। তবে তার কাছে থাকা অবৈধ অস্ত্রটি এখনো পাওয়া যায়নি।

 

যশোর র‌্যাব-৬ যশোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার নাজিউর রহমান শাহারিয়ার নিলয় সোহাগকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি শাহারিয়ার নিলয় সোহাগ ভোর রাতে সাতমাইল জামতলা বাজার থেকে বাঁকড়া দিকে আসছে। এ সময় ফোর্স নিয়ে আগে থেকেই বাঁকড়া বাজারের এম্বুস নেয়া হয়। এরপর সে বাঁকড়া বাজারে পৌঁছালে তাকে আটক করা হয়। তবে এখনও পর্যন্ত তার কাছে থাকাও অবৈধ অস্ত্রের সন্ধান পাওয়া যায়নি। অস্ত্রের বিষয়টি জানার চেষ্টা চলছে। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আগামীকাল তাকে আদালতে হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *