জ্যান্ত গরুর নাড়ি ভুড়ি বের করে খেলো ১৬ বছরের যুবক

নিউজটি শেয়ার লাইক দিন

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা:ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় জ্যান্ত অবস্থায় একটি গরুর নাড়ি-ভুড়ি বের করে এর কিছু অংশ কাঁচা খেয়েছে তারেক (১৬) নামের এক যুবক।

সোমবার (৯ নভেম্বর) দুপুরে উপজেলার পৌর এলাকার তারাগন গ্রামে এ ঘটনা ঘটে। এতে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তারেক তারাগন গ্রামের আমাল খাঁর ছেলে। সে মানসিক ভারসাম্যহীন।

এলাকাবাসী জানান, সকালে তারাগন গ্রামের পশ্চিমপাড়ার আবু তাহের মিয়া তার গরুটি বাড়ির পাশের খোলা মাঠে চড়াতে দেন। দুপুরে গিয়ে দেখেন- গরুর পিছন দিক দিয়ে নাড়ি-ভুড়ি ও কলিজা বের হয়ে আছে। এর পাশে বসে আছে তারেক। গরুর মালিককে দেখে তারেক পালিয়ে যায়। পরে তাকে ধরে আনলে সে- গরুর পা বেঁধে পিছন দিক দিয়ে কেটে নাড়ি-ভুড়ি, কলিজার কিছু অংশ খেয়েছে- বলে স্বীকার করে।

তারেকের বাবা আমাল গরুর মালিককে ক্ষতিপূরণ দেওয়ার আশ্বাস দিয়ে বলেন,তার ছেলে তারেক দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন। সে কারণেই সে এ ধরনের অপরাধ করেছে। এর আগে কখনো সে এই ধরনের ঘটনা ঘটেনি। তবে আমি গরুর মালিক কে ক্ষতিপূরণ দেওয়ার আশ্বাস দিয়েছি।

আখাউড়া থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, লোক মাধ্যমে শুনেছি উপজেলা তারাগন গ্রামের আমাল খানের মানসিক ভারসাম্যহীন ছেলে তারেক একটি জীবিত গরুর নাড়িভুঁড়ি কলিজা বের করে খেয়েছে। তবে এই পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ করেননি। অভিযোগ করলে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *