ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার : যশোরে ছেলের লাঠির আঘাতে সরোয়ার হোসেন (৪৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ ছেলে নয়ন হোসেনকে (২৫) আটক করেছেন। শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে যশোর সদর উপজেলার বসুন্দিয়া কালীবটতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সরোয়ার মিয়া ওই এলাকার আমজেদ হোসেনের ছেলে।

 

নিহতের ভগ্নিপতি এসকেন্দার ব্যাপারী বলেন, শুক্রবার রাতে সরোয়ার হোসেন দোকান বন্ধ করে বাড়ি ফেরেন। এরপর তার সাথে স্ত্রী হাসিনা বেগমের পারিবারিক বিষয় নিয়ে গোলযোগ হয়। সরোয়ার হোসেন কথাকাটাটির একপর্যায়ে হাসিনাকে মারপিট করে। এসময় তাদের ছেলে নয়ন হোসেন ঘুমিয়ে ছিল। হাসিনা ঘুমন্ত ছেলে ডেকে মারপিটের বিষয়টি জানায়। এসময় নয়ন ঘরের দরজার ডাসা দিয়ে তার পিতাকে বেধড়ক মারপিট করে। পরে পরিবারের লোকজন তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সরোয়ার হোসেনের অবস্থা গুরুতর হওয়ায় রাতেই তাকে খুলনায় রেফার করা হয়। খুলনায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

যশোর কোতোয়ালী থানার অফিস ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম বলেন, স্বামী-স্ত্রীর কলোহের জের ধরে ছেলে বাবাকে লাঠি দিয়ে আঘাত করে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার প্রথমে তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনাা মেডিকেলে নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় কোতোয়ালি থানায় একটা হত্যা মামলার প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *