চৌগাছায় ৩.৮২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের চৌগাছায় ৩.৮২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

আটককৃতরা হলেন, যশোর পালবাড়ি এলাকার আব্দুস সালামের ছেলে হুমায়ুন হুমায়ুন কবির (২৭), ও চৌগাছা ইন্দ্রপুর এলাকার রমজান আলীর ছেলে ফয়জুর রহমান (২৮)।

বৃহস্পতিবার বিকাল চারটার দিকে উপজেলার চাঁদপুর নূর মোহাম্মদের বাড়ির সামনে অভিযান চালিয়ে এ বিপুল পরিমাণে গাঁজাসহ তাদেরকে আটক করে যশোর র‌্যাব-৬ এর সদস্যরা। এ সময় মাদক বহনের কাজে ব্যবহৃত একটি হিরো হোন্ডা গ্লামার মোটরসাইকেলও জব্দ করে যশোর র‌্যাব-৬ এর সদস্যরা

র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার লেঃ এম সারোয়ার হুসাইন, (এক্স), বিএন বলেন, আটককৃতরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিল।বৃহস্পতিবার বিকালে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি দুই মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণে গাঁজা নিয়ে একটি মোটরসাইকেল যোগে যশোরের দিকে আসছে। এ সময় চৌগাছা উপজেলা চাঁদপুর নূর মোহাম্মদের বাড়ির সামনে অভিযান চালিয়ে ৩.৮২ কেজি গাঁজাসহ ও  মাদক পাচারের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেলসহ ওই দুই মাদক ব্যবসায়ীকে আটক হয়। পরে আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে তাদেরকে চৌগাছা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *