চাকরি দেওয়ার নামে তরুণীকে আটকে রেখে সংঘবদ্ধ ধর্ষণ!

নিউজটি শেয়ার লাইক দিন

হবিগঞ্জ সংবাদদাতা: হবিগঞ্জের মাধবপুরে চাকরি দেওয়ার নাম করে চট্টগ্রামের তরুণীকে নিয়ে এসে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এ অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৯।

বুধবার র‌্যাব-৯ এর লেঃ কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান ও এএসপি আব্দুল্লাহ-আল-নোমানের নেতৃতে একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মাধবপুর উপজেলার শাহজীবাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

গ্রেফতাররা হলেন মাধবপুর উপজেলার তাজপুর গ্রামের মৃত মধু মিয়ার ছেলে রফিক মিয়া (৩০) ও শায়েস্তাগঞ্জ উপজেলার দক্ষিণ বড়চর গ্রামের ইদ্রিস মিয়ার ছেলে মহিবুর রহমান ওরফে মামুন মিয়া (২৫)।

লে. কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান জানান, আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের কৃতকর্মের বিষয়টি র‌্যাবের কাছে স্বীকার করেছেন। তারা চট্টগ্রামের হাটহাজারী এলাকার ওই তরুণীকে চাকরি দেওয়ার প্রলোভন দিয়ে হবিগঞ্জের মাধবপুরে নিয়ে আসেন। পরে একটি ভাড়া বাসায় আটকে রেখে সংঘবদ্ধভাবে ধর্ষণ করেন।

নাহিদ হাসান আরও জানান, গ্রেফতারদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা পক্রিয়াধীন।

এর আগে জীবিকার তাগিদে শাহপুর এলাকায় একটি কোম্পানিতে কাজের জন্য গত ২৫ মার্চ সন্ধায় ওই তরুণী মাবধপুর উপজেলার দরগাহ গেট এলাকায় পৌঁছা। তখন একটি সিএনজি অটোরিকমা করে তাকে নিয়ে যাওয়া হয়। পরে একটি বাসায় আটকে রেখে গণধর্ষণ করা। টানা ধর্ষণের ফলে ওই তরুণী জ্ঞান হারিয়ে ফেললে ২৭ মার্চ বিকালে তাকে ঢাকা সিলেট মহাসড়কের পাশে মুখ বেঁধে ফেলে চলে যায় ধর্ষকেরা।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসার জন্য পাঠান।
মাধবপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) গোলাম কিবরিয়া হাসান জানান, ওই তরুণী নিজেই বাদী হয়ে মাধবপুর থানায় মামলা করেছেন। পুলিশ এ ঘটনায় অভিযুক্ত অন্যদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *