গোপালগঞ্জে ইউপি সদস্যকে গুলি করে হত্যা

নিউজটি শেয়ার লাইক দিন

গোপালগঞ্জ সংবাদদাতা:গোপালগঞ্জে হামিদুল শরীফ (৪৫) নামে এক ইউপি সদস্যকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার সাতটার দিকে উপজেলার গোপীনাথপুর হাই স্কুল মাঠের সামনে দুর্বৃত্তরা গুলি করে তাকে হত্যা করে। তিনি গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, শনিবার সন্ধ্যা ৭টার দিকে ইউপি সদস্য হামিদুল শরীফ গোপানাথপুর বাজার থেকে ভ্যানে করে বাড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে গোপীনাথপুর হাইস্কুলের গেটের সামনে পৌঁছলে কে বা কারা মোটরসাইকেলে এসে কিছু না বলেই তাকে লক্ষ্য গুলি ছোঁড়ে। এতে হামিদুলের বুকে তিনটি গুলি লাগে। পরে তারা মোটরসাইকেলে করে পালিয়ে যায়। স্থানীয়রা মেম্বরকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোপালগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) হযরত আলি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,  শনিবার সন্ধ্যা সাতটার দিকে ইউপি সদস্য গোপীনাথ বাজার থেকে নিজ বাড়িতে যাচ্ছিলেন। এসময় গোপীনাথপুর হাই স্কুলের সামনে পৌঁছালে দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। তিনটে গুলি তার বুকে বৃদ্ধ হয়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল পাঠালে কর্তব্যরত ডাক্তার পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *