গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী-শ্বশুর পালাতক

নিউজটি শেয়ার লাইক দিন

বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শা উপজেলার বাগঁআচড়ায় লাবনী খাতুন(২৪) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। ওই নারীর পরিবারের লোকজন আত্মহত্যার ঘটনা বলে প্রচার করলোও নারীর স্বামী ও শ্বশুর পলাতক রয়েছে।

শনিবার(৩১জুলাই) সকাল ১০টার দিকে নিজ স্বামীর বাড়িতে শার্শা উপজেলার বাগঁআচড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাতমাইল গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের স্বামী ইমামুল ও তার বাবা চা বিক্রেতা শফি ঘটনার পর থেকে পালাতক রয়েছে। নিহত বধুর ঘরে এক বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

 

নিহতের চাচা সহ আত্নীয়রা জানায়, মেয়েকে মারধর করে হত্যা করা হয়েছে। তারা এ হত্যাকে আত্নহত্যা বলে প্রচার করছে। আমরা এ হত্যার সঠিক বিচারে জন্য থানায় মামলা করবো আর এ হত্যার রহস্য উদঘটন হবে। নিহতের শরিরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

স্থানীয়রা জানায়,নিহতের স্বামী বাড়ির পাশে এক মেয়ের সাথে দীঘ দিন পরকিয়া জড়িয়ে পড়ে। স্বামী ঐ মেয়েকে নিয়ে এক বার বাড়ি থেকে পালিয়ে যায়। এ পরকিয়া সম্পক নিয়ে তাদের মধ্যে ঝামেলা হতো।তার স্বামী কে অনেক বার নিষেধ করার পরও সে শুনতো না।আজ সকালে নিহতের স্বামী ও চাচী ঘরের মধ্যে সিলিং ফ্যানে সাথে ঝুলন্ত অবস্থায় ঝুলে আছে দেখতে পেয়ে নামিয়ে দেখে মারা গেছে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে। লাশ নামানোর পর থেকে তারা বাব ছেলে পালাতক।

শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। তাছাড়া পরিকল্পিত হত্যার ঘটনা এখনো পর্যন্ত কেউ লিখিতভাবে অভিযোগ করেনি। অভিযোগ করলে তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *