কেজিএফ আগুনে পুড়ছে ইউটিউব !

নিউজটি শেয়ার লাইক দিন

বিনোদন ডেস্ক:ইন্টারনেট পুড়ছে কেজিএফ: চ্যাপ্টার টু জ্বরে। ইউটিউব, টুইটার, ফেসবুক সব জায়গায় ট্রেন্ডিংয়ে সবার ওপরে উঠে এসেছে এ ছবির আলোচনা।

বৃহস্পতিবার বিকাল ৫টা১৫ মিনিটে এ প্রতিবেদন লেখা পর্যন্ত ইউটিউবে এ ছবির টিজার দেখা হয়েছে ১৪ কোটি ৮৩ লাখ ৩১ হাজার ১৯২ বার। লাইক দিয়েছেন ৭৩ লাখেরও বেশি মানুষ। ১০০ কোটি রুপি খরচ করে বানানো ছবির এই টিজারে ৬ লাখ ৪৯ হাজার ৩৪৬ ভক্ত মন্তব্য করে জানিয়েছেন এ ছবি নিয়ে তাদের উচ্ছ্বাস। তাদের মধ্যে আছেন বাংলাদেশি ভক্তরাও।

বাহুবলীর পর দক্ষিণ ভারতীয় ছবির মধ্যে অন্যতম আলোচিত নাম কেজিএফ। ২০১৮ সালের ২১ ডিসেম্বর মুক্তি পেয়েছিল কেজিএফ: চ্যাপ্টার ওয়ান। ভারতের আড়াই হাজারের বেশি সিনেমা হলে মুক্তি পেয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিল প্রশান্ত নীল পরিচালিত ছবিটি। কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রি স্যান্ডালউডের ৮০ কোটি রুপি খরচ করে বানানো সিনেমাটি বলিউডকে তাক লাগিয়ে বক্স অফিসে ধুন্ধুমার ব্যবসা করে। তুলে এনেছিল ২৫০ কোটি রুপির বেশি। আর এই ছবির পরবর্তী পর্ব ‘চ্যাপ্টার টু’ মুক্তির আগেই মাত করেছে। ইউটিউবে সবচেয়ে কম সময়ে বেশিবার দেখার রেকর্ড গড়েছে এ ছবির টিজার।

কেজিএফ: চ্যাপ্টার টু ছবির টিজার মুক্তি পায় ৭ জানুয়ারি। এটি ছিল সিনেমার ইউনিটের পক্ষ থেকে ছবির কেন্দ্রীয় অভিনেতা যশের জন্য জন্মদিনের উপহার। ৮ জানুয়ারি ছিল যশের ৩৫তম জন্মদিন। আর টিজারে লেখা দেখা যায়, ‘শুভ জন্মদিন আমাদের রকিং স্টার যশ।’ ইউটিউবে টিজারের নিচে কেজিএফ–ভক্তরা লিখেছেন, ‘সম্ভাব্য সেরা টিজার। হলিউডের কোনো ছবির টিজার থেকে এটি কোনো অংশে কম নয়। এ ছবি বিশ্বের যেকোনো ছবিকে টেক্কা দিতে প্রস্তুত।’ আরও লেখা হয়েছে, ‘কতবার যে দেখলাম! আপনি অন্তত পাঁচবার দেখুন।’ বাংলাদেশ থেকে একজন লিখেছেন, ‘যশ, আমরা তোমাকে ভালোবাসি। বাংলাদেশি কেজিএফ–ভক্তদের পক্ষ থেকে এ ছবির জন্য শুভকামনা। মুক্তির অপেক্ষায় থাকলাম।’

কেজিএফ ছবির পরিচালক প্রশান্ত নীল ছবির টিজার শেয়ার করে লিখেছেন, ‘আমি প্রতিজ্ঞা করেছিলাম প্রতিজ্ঞা রাখার জন্য।’ যশ ছাড়া এ ছবিতে আরও অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, রাভিনা ট্যান্ডন, শ্রীনিধি শেঠিসহ অনেকে।

ব্যাকগ্রাউন্ড ভয়েস ওভার শুনে ধারণা করে নেয়া যেতে পারে চ্যাপ্টার ওয়ানের মত চ্যাপ্টার টুতেও ধুন্ধুমার অ্যাকশন থাকছে, হয়তো আরও বেশি। এখন কেবল মুক্তির অপেক্ষা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *