কিশোরীর কান থেকে জ্যান্ত সাপের উঁকি

নিউজটি শেয়ার লাইক দিন

আন্তর্জাতিক ডেস্ক: ১৮ বছর বয়সী এক কিশোরী ঘুমিয়ে ছিলেন। এমন সময়ে হঠাৎই তার কানের মধ্যে ঢুকে যায় এক ছোট্ট সাপ। আচমকা এমন ঘটনায় ঘুম ভেঙে যায় ওই কিশোরীর। যন্ত্রণায় ছটছট করতে থাকেন তিনি।

এরপর তিনি যান চিকিৎসকের কাছে। এরপর ওই কিশোরীর কান থেকে জ্যান্ত সাপের উঁকি-ঝুঁকি মারার ভিডিও ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে দেখা গেছে এক চিকিৎসক ওই কিশোরীর কানের মধ্যে থেকে সাপ বের করতে একপ্রকার হিমশিম খাচ্ছেন।

‘শিল্পী রায় ৯৯৩৩’ নামের এক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে কিশোরীর কানের মধ্যে সাপ আটকে থাকার ওই ভিডিও। যেখানে কানের বাইরে শুধুমাত্র সাপের মুখ দেখা যাচ্ছে। আর বাকি অংশটা আটকে রয়েছে কিশোরীর কানের ভিতরে। চিকিৎসক চিমটি জাতীয় একটি বস্তু দিয়ে ওই সাপটিকে বের করার চেষ্টা চালাচ্ছেন। আর মেয়েটি চুপচাপ বসে রয়েছেন। যদিও কানের ভিতরে ঢুকে সাপটিও যে খুব স্বস্তিতে রয়েছে তেমনটাও নয়। বের হওয়ার জন্য তাকেও ছটফট করতে দেখা গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে উঠে আসা ওই ভিডিওর নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। কেউ চিকিৎসককে কটাক্ষ করে লিখেছেন, ‘সাপ বের করছেন, নাকি সাপের দাঁত গুনছেন!’ কেউ আবার বিস্মিত হয়ে লিখেছেন, ‘ওহ মাই গড।’ কারোর প্রশ্ন, ‘সাপটা ঢুকলো কীভাবে, ওর মুখ তো বাইরের দিকে রয়েছে, তাহলে লেজের দিক থেকে কীভাবে ঢুকলো?’ কারোর বিস্মিত প্রশ্ন, ‘এটা কি সত্যি ঘটনা!’

ভিডিওটি প্রথম পোস্ট করেন চন্দন সিং নামে বিহারের পাটনার এক বাসিন্দা। তার ওই ভিডিওটি লাইক করেছেন দু’লাখ ৫০ হাজার মানুষ। এছাড়া ভিডিওটি দেখে ফেলেছেন অসংখ্য মানুষ। কমেন্টও করেছেন অনেকে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে উঠে আসা ওই ভিডিওটি দেখে যেকোনো ব্যক্তিরই হাড়হিম হয়ে যাওয়ার উপক্রম হবে। তবে ওই ভিডিও দেখে কোনোভাবেই বোঝার উপায় নেই, ঘটনাটি ঠিক কোথায় ঘটেছে? শেষপর্যন্ত সাপটি বের করা সম্ভব হয়েছিল কিনা তাও স্পষ্ট নয়। প্রসঙ্গত, এর আগে কানে আরশোলা, কেন্নো ঢুকে যাওয়ার মতো ঘটনা শোনা গিয়েছে, তবে কানে সাপ ঢোকার ঘটনা সত্যিই বিরল।

সূত্র : জিও নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *