একাধিক সম্পর্ক, অতঃপর কুমার শানুর জন্য বলিউড ছাড়া এই নায়িকা!

নিউজটি শেয়ার লাইক দিন

অনলাইন ডেস্ক:এককালে মিস ইন্ডিয়া হয়েছিলেন এই সুন্দরী। দাবিয়ে রাজত্ব করেছিলেন বলিউডেও। কিন্তু হঠাৎ করেই যেন হারিয়ে গেলেন বিনোদনের দুনিয়া থেকে। তিনি মীনাক্ষি শেষাদ্রি। তার প্রথম সিনেমা পেন্টার বাবু। জ্যাকি শ্রফের বিপরীতে অভিনয় করেছেন হিরোতেও। আরও বহু সিনেমা রয়েছে তার ক্যারিয়ারে।

আর পিছন ফিরেও তাকাতে হয়নি তাকে। তবে বক্স অফিসে তিনি যত না সাফল্য পেয়েছেন তার চেয়েও বেশি শিরোনামে এসেছেন অনিল কাপুর, জ্যাকি শ্রফ, সুভাষ ঘাই, কুমার শানুর সঙ্গে সম্পর্কে জড়ানোর পর।

কুমার শানুর সঙ্গে সম্পর্কে জড়ানোর পরই বলিউডের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন মীনাক্ষি। শোনা যায়, কুমার শানুর সঙগে যখন তার প্রেম তুঙ্গে তখন গায়কের বিয়ে হয়ে গিয়েছে। কুমার শানু অবশ্য মীনাক্ষিকে কথা দিয়েছিলেন তার প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়েই বিয়ে করবেন মীনাক্ষিকে। কিন্তু মীনাক্ষি তখন সম্পর্কের জন্য প্রস্তুত ছিলেন না।বিয়ের কথা উঠতেই তিনি পিছিয়ে যান। এদিকে টালমাটাল হয়ে পড়ে শানুর বিবাহিত জীবন। তখন সব কিছুর জন্য শানু মীনাক্ষিকেই দোষারোপ শুরু করে। ১৯৯৫ তে মীনাক্ষি ব্যাঙ্ককর্মী হরিশ মাইসোরের সঙগে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এরপরই তিনি রুপোলি দুনিয়া থেকে সরে আসেন। ২৩ বছর সিনেমার সঙ্গে আর তার কোনও যোগাযোগ নেই।

বিয়ের পর শানু ও তার সম্পর্ক নিয়ে বেশ জলঘোলা হয়। অভিনয় ছাড়ার পর মানাক্ষি স্বামীর সঙ্গে টেক্সাস চলে যান। সেখানেই ‘চেরিস’ নামে একটি নাচের স্কুল খোলেন। এখন তিনি পাকাপাকি টেক্সাসের বাসিন্দা। স্বামী আর দুই সন্তান নিয়েই তাঁর ব্যস্ত সংসার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *