আন্ত:জেলা চোর সিন্ডিকেটের ৩ সদস্য আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: গোপন সংবাদের ভিত্তিতে যশোর আন্তঃজেলা চোর সিন্ডিকেটের ৩ সদস্য আটক করেছে কোতয়ালি থানা পুলিশ। গতকাল বৃহ:বার গভীর রাতে অভিযান পরিচালনা করে তাদের কে নিজ নিজ বাসা থেকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে চুরি হয়ে যাওয়া একটি ল্যাপটপ, ২হাজার জিবি হার্ডডিক্স উদ্ধার করা হয়েছে।
আটককৃতরা হলেন যশোর শহরের পুলিশ লাইন কদমতলা এলাকায় আবু হাসানের ছেলে মোঃ কামাল হোসেন রনি চাকলাদার (৩৫), যশোর আরবপুর এলাকায় মৃত বজলুর রহমানের ছেলে মতিয়ার রহমান (৩৮) এবং ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানার মাশলিয়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে শাহিনুর রহমান ভুট্টো (৪২)।
মামলার আইও পুরাতন কসবা ফাঁড়ির এসআই শহিদুল ইসলাম বলেন, মামলার বাদী মিঠুন মন্ডল (৩১) এরিএন্টাল কনসানন্টেন্স কোম্পানি লিমিটেড যশোরে কর্মরত আছে। গত ২৭ শে আগস্ট সন্ধ্যার সময় ট্রিনংয়ের জন্য টাংগাইলে চলে যান। এসময় তিনি তার রুমের ছিটকিনি দিয়ে তালা না দিয়ে চলে যান। ২৯শে আগস্ট মিঠুন মন্ডল বাসায় এসে দেখে তাহার ১টি ল্যাপটপ ২হাজার জিবির একটি হার্ডডিক্স নাই। এঘটনায় তিনি কোতয়ালি মডেল থানায় অজ্ঞতনমা মামলা করেন। মামলার ঘটনায় জড়িত আসামিদের গ্রফতারের জন্য ১৭সেপ্টেম্বর গভির রাতে অভিযান পরিচালনা করলে আসামী কামাল হোসেন রনি চাকলাদাকে আটক করে। পরে তার দেয়া তথ্য মতে বাকি দুইজন মতিয়ার ও ভূট্টোকে আটক করা হয়। পরে তাদের কোর্টে প্ররণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *