অভয়নগরে সন্ত্রাসীর গুলিতে দুই আ.লীগ নেতা গুলিবিদ্ধ

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিবেদক: যশোরের অভয়নগর রাজঘাটে সন্ত্রাসীদের গুলিতে ফুলতলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোল্যা হেদায়েত হোসেন লিটু (৫০) ও ফুলতলার দামোদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সবুজ ভুঁইয়া (৩৫) গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছেন।

তাদেরকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাত নয়টার সময় রাজঘাট বাসস্ট্যান্ডের পাশে একটি চায়ের দোকানে চা খাওয়ার সময় সন্ত্রাসীরা গুলি করে পালিয়ে যায়। ফুলতলা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি মেম্বার মো. কবির হোসেন জানান, ফুলতলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোল্যা হেদায়েত হোসেন লিটু ও দামোদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সবুজ ভুঁইয়া রাজঘাট বাসস্ট্যান্ডের পাশে একটি চায়ের দোকানে বসে চা খাওয়া অবস্থায় মোটরসাইকেলযোগে আসা দুইজন সন্ত্রাসী এসে এদের ওপর পরপর তিন রাউন্ড গুলি ছোঁড়ে। একটি গুলি আওয়ামীগের সাধারণ সম্পাদক লিটুর পেটে লাগে এবং অপর একটি গুলি যুবলীগনেতা সবুজের কানের নীচে বিদ্ধ হয়। এতে তারা গুরুতর আহত হন। আহত অবস্তায় তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বিষয়টি নিয়ে অভয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম আকিকুল ইসলামের মুঠোফোনে সংযোগ দিয়ে জানতে চাইলে তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্তলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত চালানো হচ্ছে। তদন্তের পর অভিযুক্তদের বিরুদ্ধে অভিযানে নামবে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *