অভয়নগরে ট্রাকের টায়ার বিস্ফোরণ, নিহত ১ আহত ২

নিউজটি শেয়ার লাইক দিন

অভয়নগর সংবাদদাতা যশোর:যশোরের অভয়নগরে ট্রাকের টায়ার বিস্ফোরণে সবুজ (২৭) নামের ট্রাকের সহকারি চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের ভাই স্বাধীন ও ট্রাক চালক আতিকুর রহমান। সোমবার রাত ৯টার দিকে উপজেলার বেঙ্গলগেট এলাকায় দুর্ঘটনা ঘটে। নিহত ও আহতদের বাড়ি কুষ্টিয়া জেলার বিরামপুর গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার রাত ৯ টার দিকে যশোর-খুলনা মহাসড়ের বেঙ্গলগেট এলাকায় চাকা পাংচার হয়ে যশোর গামী একটি মালবাহী ট্রাক (ঢাকা মেট্রো-ট- ১৩- ০৯২১) দাঁড়িয়ে পড়ে। এ সময় ট্রাকের হেলপার, চালক ও অপর এক যুবক ট্রাক থেকে নেমে সামনের একটি চাকা পরিবর্তনের কাজ শুরু করে। হঠাৎ বিকটশব্দে টায়ারের বিস্ফোরণ ঘটলে তিনজন মাটিতে লুটিয়ে পড়েন। পরে নওয়াপাড়া ফায়ার সার্ভিসের সদস্যরা তিনজনকে উদ্ধার করে নিয়ে যায়।
যশোর ফায়ার সার্ভিস সহকারী পরিচালক মতিউর রহমান জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে তাদের অভয়নগর উপজেলা স্বাস্থ্যয কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে ট্রাকের সহকারি চালককে মৃত ঘোষণা করেন। গুরুতর যখম দু’জনকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দিচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *