বেনাপোল দিয়ে ভারত গেলেন সাকিব আল হাসান

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিনিধি : আন্তর্জাতিক বেনাপোল চেকপোস্ট দিয়ে বিশেষ কাজে ভারত গেলেন বিশ্বের অলরাউন্ডার ক্রিকেটের সাকিব আল হাসান। বৃহস্পতিবার দুপুরে বেনাপোল আন্তর্জাতিক ইমিগ্রেশনে পাসপোর্টের কার্যাবলী সম্পন্ন করে তিনি ভারতে প্রবেশ করেন।

বেনাপোল ইমিগ্রেশন এ পৌঁছানের পর বিশ্বের অলরাউন্ডার কে এক পলক দেখার জন্য হাজার হাজার মানুষের ভিড় জমে। ভিড়ের মধ্যে সেক্টর নামে এক যুবক হঠাৎ তার সামনে গিয়ে ফোন দিয়ে সেলফি তুলতে গেলে সাকিবের রোষানলে পড়েন। এমনকি তার ফোনটি কেটে নিয়ে দূরে ফেলে দেন। বিষয়টি নিয়ে বেনাপোল বন্দরে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

ভক্তের ফোন ফেলে দেয়ার বিষয়টি নিয়ে সাকিবুল হাসানের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার ভক্ত সেটা ঠিক আছে। কিন্তু হুট হাট করে আমার সাথে সেলফি তোলার বিশেষ কি প্রয়োজন আছে? আমাকে দূর থেকে দেখতে পাচ্ছে এটাই তো ভালো। এখানেও আমার হাজার হাজার সমর্থক /ভক্ত আছে। তাই বলে কি আমাকে প্রত্যেকের সাথে সেলফি তুলতে হবে। আমার তো সারা বিশ্বে কোটি কোটি ভক্ত আছে। তাই বলে আমার সবকিছু বাদ দিয়ে ভক্তের সঙ্গে সেলফি তুলে সময় কাটাতে হবে। এটার কোনো মানেই হয় না। এগুলো কিছু আহাম্মক ভক্ত আছে। এরা কিছু কিছু সময় অতিমাত্রায় করে ফেলেন। আমার মানসিকতা না বুঝেই তারা অতিমাত্রায় বাড়াবাড়ি করে ফেলে। তবে এটা ঠিক না বলে তিনি জানান।

উল্লেখ্য বৃহস্পতিবার বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের প্লেয়ার্স ড্রাফট থেকে সাকিবকে দলে ভিড়িয়েছে জেমকন খুলনা। এই অলরাউন্ডার সব ঠিক থাকলে চলতি নভেম্বরের তৃতীয় সপ্তাহের ২১ বা ২২ তারিখ শুরু হতে যাওয়া বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আয়োজিত এই টুর্নামেন্ট দিয়েই মাঠে নামবেন।

বেনাপোল ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব জানান, বৃহস্পতিবার দুপুরে বিশেষ কাজে বিশ্বের অলরাউন্ডার সাকিব আল হাসান আন্তর্জাতিক ইমিগ্রেশনের পাসপোর্ট এর যাবতীয় কার্যক্রম সম্পন্ন করে ভারতে প্রবেশ করেছে। ইমিগ্রেশন চত্বরে প্রবেশ করার সাথে সাথে তাকে একপলক দেখার জন্য কয়েক হাজার মানুষ তার চারপাশে ভিড় করেন। এ সময় সাকিবুল হাসান একটু বিরক্ত অনুভব করেন। একজন ভক্ত তার সামনে গিয়ে মোবাইল ফোন দিয়ে সেলফি তুলতে গেলে তিনি বাধা দেন। যেহেতু সে বিশ্বের এক নম্বর ক্রিকেটার। তাই তার নিরাপত্তার বিষয়টি ভক্তদের দেখার প্রয়োজন। হঠাৎ করে তার সামনে গিয়ে সেলফি তোলা আদেও ঠিক নয় বলে তিনি জানান। একদিন পর অর্থাৎ আগামীকাল ১৩ নভেম্বর তিনি এ বন্দর ব্যবহার করে বাংলাদেশে প্রবেশ করবেন বিশ্বের এক নম্বর ক্রিকেটার ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *