৭.৩ কেজি সোনাসহ ইউপি মেম্বরসহ আটক ৩

নিউজটি শেয়ার লাইক দিন

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় ৭ কেজি ৩০০ গ্রাম ওজনের ১০টি সোনার বারসহ ইউপি সদস্য সহ তিনজনকে আটক করেছে পুলিশ। যা বাজার মূল্য প্রায় ৭ কোটি টাকা।

মঙ্গলবার (১৪ই মার্চ ২০২৩) দুপুরে রাজবাড়ীর পুলিশ সুপার (এসপি) এমএম শাকিলুজ্জামান এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সংবাদ মাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

গ্রেফতাররা হলেন, পাংশা বাবুপাড়া ইউপির হাজরাপাড়ার শুকুর আলীর ছেলে সাত্তার শেখ (৩৩), সরিষা ইউপির বড় বনগ্রামের আব্দুল খালেকের ছেলে নাহিদুল ইসলাম (১৯) ও কুষ্টিয়া খোকশার ওসমানপুর ইউপির মৃত আইন উদ্দিনের ছেলে ৩নং ওয়ার্ড সদস্য জহুরুল ইসলাম (৩৮)।

তিনি জানান, ভোর সাড়ে ৫টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পাংশা ও খোকশার বর্ডার এলাকায় দুই মোটরসাইকেল আরোহীকে সন্দেহ হলে তাদের তল্লাশি করে পুলিশ। এ সময় ছোট বড় মোট ১০টি সোনার বার উদ্ধার করা হয়। পরে ওজন করে দেখা যায় সেগুলোর ওজন ৭ কেজি ৩০০ গ্রাম যার আনুমানিক বাজারমূল্য প্রায় ৭ কোটি টাকা। এ সময় সোনা বহনকারী দুজনকে গ্রেফতার করা হয়।

এদিকে সেসময় গ্রেফতারদের ফোনে একাধিকবার কল দিচ্ছিলেন খোকশা ওসমানপুরের এক ইউপি সদস্য (মেম্বর)। পরে তাকেও গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার ইউপি সদস্য প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন এই সোনা তিনি নিতেন। ধারণা করা হচ্ছে এসব সোনা দেশের বাইরে পাচারের জন্য নেয়া হচ্ছিলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *