যশোরে ৬টি চোরাই ইজিবাইকসহ চোর চক্রের ২ সদস্য গ্রেফতার

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে আরো ৬টি চোরাই ইজিবাইকসহ চোর চক্রের ২ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (১৩ই মার্চ২০২৩) বিকেলে যশোর নিউমার্কেট এলাকা থেকে রায়হান (২০) নামে এক ইজি বাইক চোরকে আটক করে যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা।

পরে তার স্বীকারোক্তি মূলক জবানবন্দীর উপর ভিত্তি করে যশোর সদর উপজেলার চাঁদপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১টি চোরাই ইজিবাইক উদ্ধার করেন। পরে তাকে নিয়ে যশোর সিতারামপুর থেকে ১টি প্রাইভেটকার জব্দ করে তাকে নিয়ে খুলনার ডুমুরিয়ার উলা গ্রামে অভিযান চালিয়ে সাদ্দাম সরদার (২৭) নামের আরেক ইজি বাইক চোর চক্রের সদস্যকে গ্রেফতার করেন। তার স্বীকারোক্তিমূলক জবানবন্দীর উপর ভিত্তি করে আরো ৫টি চোরাই ইজিবাইকসহ আলামত জব্দ করেন।

গ্রেফতারকৃত রায়হান যশোর সদর উপজেলার রামনগর ধোপা পাড়া এলাকার ইমান আলী সরদারের ছেলে ও সাদ্দাম সর্দার খুলনা ডুমুরিয়া উপজেলার উলা সরদারপাড়া এলাকার শাহিদুল সরদার ছেলে।

উল্লেখ্য গত শনিবারে যশোর জেলা গোয়েন্দা পুলিশের (ওসি) অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার, পিপিএম (বার) এর তত্ত্বাবধানে  এসআই মফিজুল ইসলাম, পিপিএম এর নেতৃত্বে দুটি চোরাই ইজিবাইক সহ আরো ৪ চোর চক্রের সদস্যকে গ্রেফতার করেছিলেন ।

যশোর জেলা গোয়েন্দা (ডিবি)পুলিশের (ওসি) অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার বলেন, বেশ কিছুদিন যাবত ধরে ইজিবাইক চক্রের সদস্যরা প্রাইভেটকার যোগে প্রথমে বিভিন্ন স্থানে গিয়ে দু’জনকে নামিয়ে দেয়। এরপর সেই দুইজন ইজিবাইক ভাড়া নিয়ে নির্জন স্থানে গিয়ে ইজিবাইক চালককে মারধর করে অথবা কোন কিছু কেনার কথা বলে ইজিবাইক চুরি করে নিয়ে পালিয়ে যেত। এ ধরনের অভিযোগ পাওয়ার পর যশোর কোতোয়ালী থানায় মামলা দায়ের হয়। মামলা গুরুত্বপূর্ণ হওয়ায় যশোরের পুলিশ সুপার মামলা গুলো জেলা গোয়েন্দা পুলিশের উপর তদন্তের দায়িত্বে দেন। এক পর্যায়ে আমার তত্ত্বাবধানে এসআই মফিজুল ইসলাম এর নেতৃত্বে গত দুইদিন আগে দুটি ইজিবাইক সহ চারজন চোরকে গ্রেপ্তার করেন। তারেই ধারাবাহিকতায় গতকাল বিকালে অভিযান চালিয়ে আরো দু’জন চোর কে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *