সিলেটে ট্রাক-পিকআপের সংঘর্ষে নিহত ১৪

নিউজটি শেয়ার লাইক দিন

সিলেট প্রতিনিধি: সিলেটের দক্ষিণ সুরমায় মালবাহী একটি ট্রাকের সঙ্গে নির্মাণ শ্রমিকদের বহনকারী পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৪ জনের মৃত্যু হয়েছে।

বুধবার(৭ই জুন) ভোর সাড়ে ৫টার দিকে নাজিরবাজার এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে দক্ষিণ সুরমা থানার ওসি মো. শামসুদ্দোহা জানান।

তিনি বলেন, দুর্ঘটনায় ঘটনাস্থলেই ১১ জনের মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও দক্ষিণ সুরমা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ৮ জনকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

হাসপাতালে ভর্তির পর আরও তিনজনের মৃত্যু হয় বলে ওসমানী মেডিকেল পুলিশ ফাঁড়ির পরিদর্শক জুয়েল আহমেদ চৌধুরী জানান।

সিলেট ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মো. মনিরুজ্জামান জানান, মালবাহী ট্রাকটি সিলেটের দিকে আসছিল। আর শ্রমিকদের বহনকারী পিকআপ ভ্যানটি যাচ্ছিল বিপরিত দিকে। মুখোমুখি সংঘর্ষে দুই বাহনই দুমড়ে মুচড়ে যায়।

নিহতদের মধ্যে ৯ জনের নাম জানা গেছে। তারা হলেন– সুনামগঞ্জের দিরাই ভাটিপাড়া গ্রামের হারিছ মিয়া (৫০), সৌরভ (২৫), সাধু মিয়া (৩০), সাহেদ নুর (৪৫), সাগর (২০), বাহাদুর পুরের ওয়াহিদ আলী (৩০), রশিদ মিয়া (৪০), দুলাল মিয়া (৪৫), বাদশা মিয়া (৩০)।

গুরুতর আহত পাঁচজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন ওসি শামসুদ্দোহা।

ওসমানী হাসপাতালে ভর্তি পল্লব আহমদ (২৫) সাংবাদিকদের বলেন, “ঢাকার দিক থেকে আসা ট্রাকটি যখন ডান পাশে এসে আমাদের পিকআপটিকে ধাক্কা দেয়। তখন খুব জোরে শব্দ হয়েছিল।

“ট্রাকটি দ্রুতবেগে আসছিল। মনে হয় চালক ঘুমিয়ে গিয়েছিলেন। ধাক্কা খেয়ে আমাদের পিকআপটি উল্টে যায়। আমি মাথায় আঘাত পাই। এরপর আর কিছু মনে নেই।”

এদিকে, দুর্ঘটনার পর বন্ধ হয়ে যায় ঢাকা-সিলেট মহাসড়ক। ফলে দুর্ঘটনাস্থলের দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। সকাল ৮টার দিকে পুলিশ যানচলাচল স্বাভাবিক করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *