শার্শার ইউপি চেয়ারম্যান বকুলের ছেলের আত্মহত্যা

নিউজটি শেয়ার লাইক দিন

শার্শা প্রতিনিধি: যশোরের শার্শা বাগআঁচড়ার বহুল আলোচিত ইউপি চেয়ারম্যান বকুলের বড় ছেলে আশরাফুল আলম অপু (৩৩) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

 

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে বারোটার দিকে পারিবারিক কলহের জের ধরে সে আত্মহত্যা করেছে। নিহতের বাবা শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ ইলিয়াছ কবির বকুল। নিহত আশরাফুল ইসলাম অপু এক সন্তানের জনক।

 

স্থানীয় একটি সূত্র জানিয়েছে, নিহত আশরাফুল ইসলাম অপু মাদকসেবী ছিলেন। তিনি মাদকের ব্যবসাও করতেন। কয়েকবার মাদক সহ সে পুলিশের হাতে ধরা পড়েছিল।এসব বিষয় নিয়ে পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে কোলাহল ছিল। গতকাল রাতেও তার ভাইয়ের সাথে তার ঝগড়া ঝামেলা হয়। এক পর্যায়ে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে বারোটার দিকে সে ঘরের ভেতর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুল বলেন, মঙ্গলবার সন্ধ্যার পর বাড়িতে ঝগড়া ঝঞ্ঝাট হয়।  দুই ছেলেই বাগাছড়ার বাসার তিনতলায় স্ত্রী-সন্তান নিয়ে থাকে। দুই ভাইয়ের মধ্যে সামান্য কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে বড় ছেলে অভিমানে করে ঘরের ভিতরে ঢুকে গলায় ফাঁস দেয়। সাথে সাথে দরজা ভেঙে তাকে উদ্ধার করে ক্লিনিকে নিতে নিতে তাঁর মৃত্যু হয়।

 

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান বলেন, স্থানের মাধ্যমে খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিকভাবে জানা গেছে পারিবারিক কলহের জের ধরে সে আত্মহত্যা করেছে। তবে হত্যাকাণ্ডের অন্য কোনো কারণ আছে কিনা তা তদন্ত করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *