যশোর বিএনপি কার্যালয়ে হামলা-ভাঙচুর, গুরুতর আহত ২

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের লালদিঘির পাড়ে পশ্চিম পাশে অবস্থিত বিএনপির কার্যালয়ে সন্ত্রাসীরা হামলা করে ব্যাপক ভাঙচুর করেছে।

এসময় যশোর জেলা বিএনপির সদস্য গোলাম রেজা দুলুকে ছুরি মেরে গুরুতর জখম করেন সন্ত্রাসীরা। গোলাম রেজা দুলুকে রক্ষা করতে গিয়ে দেলোয়ার হোসেন নামে আরেক নেতা গুরুতর জখম হয়েছেন। সাথে সাথে অন্যান্য নেতাকর্মীরা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। তবে গোলাম রেজা দুলুর অবস্থা আশঙ্কাজনক। তার পায়ে ও কোমরে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। এ ঘটনায় বিএনপির নেতাকর্মীরা ছাত্রলীগকে দায়ী করেছেন। ঘটনার পরপরই বিএনপি নেতাকর্মীরা শহরে প্রতিবাদ মিছিল করেন।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে যশোর লালদীঘির বিএনপির কার্যালয়ে হামলার ঘটনা ঘটে।


বিএনপির একাধিক নেতা বলেন, মঙ্গলবার বেলা বারোটার দিকে অর্ধশতাধিক ছাত্রলীগের নেতা-কর্মী জয়বাংলা স্লোগান দিয়ে বিএনপি’র পার্টি অফিসে এসে হামলা করেন। এ সময় নেতাকর্মীদের উপর ছুরিকাঘাত করেন ও লাঠি দিয়ে বেধড়ক পেটান। অফিসের আসবাবপত্র টেলিভিশন কম্পিউটার ভেঙে তছনছ করেন। আবার জয়বাংলা স্লোগান দিয়ে তারা পালিয়ে যান।

ভিডিও দেখতে, এখানে ক্লিক করুন

যশোর নগর বিএনপির সাধারণ সম্পাদক মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু বলেন,আজ মঙ্গলবার সকালে স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে দলীয় চেয়ারপরসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। বেলা ১২টার দিকে হঠাৎ করে অর্ধশতাধিক ছাত্রলীগের নেতাকর্মী ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে দোয়া মাহফিলের অনুষ্ঠানে হামলা চালিয়ে যশোর জেলা বিএনপির সদস্য গোলাম রেজা দুলুকে ছুরি মেরে গুরুতর জখম করেন। গোলাম রেজা দুলুকে রক্ষা করতে গিয়ে দেলোয়ার হোসেন নামে আরো এক নেতা আহত হন। এছাড়া বেশ কয়েকজন নেতাকর্মীকে কিল ঘুষি লাথি মারেন ও অফিসে থাকা কম্পিউটার, টেলিভিশন, চেয়ার-টেবিল ভাঙচুর করে,অফিসের সামনে থাকা দশট মোটরসাইকেল ভেঙে ফেলেন । একটি ল্যাপটপ নিয়ে যায়।

 

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহমেদ তারেক শামস বলেন,আজ মঙ্গলবার দুপুর সাড়ে বারোটার দিকে দলীয় নেতাকর্মীরা বিএনপি নেতা গোলাম রেজা দুলুকে গুরুতর জখম অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে ভর্তি করে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। তার উরুতে ও কোমরে ধারালো অস্ত্রের আঘাতে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তার দেহে রক্ত দেওয়া হচ্ছে। তবে দুলু এখনও শঙ্কামুক্ত নয় বলে তিনি জানান।

 

 

দেশে টিকটক-পাবজি-ফ্রি ফায়ার-লাইকি বন্ধের নির্দেশ-অভিভাবকদের মধ্যে আনন্দের বন্যা

 

যশোর কোতয়ালি থানার অফিস ইনচার্জ তাজুল ইসলাম জানান, বিএনপি’র অন্ত কলহের কারণে এ ঘটনা ঘটতে পারে। তবে তদন্ত চলছে। তদন্ত পরেই বলা যাবে এ ঘটনায় কারা জড়িত। তাছাড়া বিএনপির পক্ষ থেকে এখনো থানায় কেউ লিখিতভাবে অভিযোগ করেনি। অভিযোগ করলে অভিযুক্তদের বিষয়ে খোঁজ খবর নেওয়া হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *