যশোরে ইয়াবাসহ আওয়ামী লীগের ধর্মবিষয়ক মহিলা সম্পাদিকার ছেলেসহ দুই মাদক ব্যবসায়ী ধরা !

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে র‌্যাবের অভিযানে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আওয়ামী লীগের ধর্মবিষয়ক মহিলা সম্পাদিকা আনজুর ছেলেসহ দুই মাদক ব্যবসায়ী ধরা! 

বৃহস্পতিবার বেলা সাড়ে তিনটার দিকে যশোর উপশহর এলাকায় অভিযান চালিয়ে যশোর র‌্যাব ৬ এর সদস্যরা এ সব ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারীদের আটক করেন।

আটকৃতরা হলেন, যশোর সদর উপজেলার বালিয়া ভেকুটিয়া গ্রামের আব্দুর রশিদের ছেলে তারিফুল ইসলাম(৩২) ও যশোর নতুন উপশহর বি ব্লকের ১০ নম্বর সেক্টরের এস এম সাইদ খোকনের ছেলে মুক্তি মাহমুদ তিলক(৩৬)ও যশোর সদর থানা আওয়ামী লীগের ধর্মবিষয়ক মহিলা সম্পাদিকা আনজুর ছেলে।

র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে, ইয়াবাসহ আটককৃত মুফতি মাহমুদ তিলক নিজেকে যশোর সদর থানা আওয়ামী লীগের ধর্মবিষয়ক মহিলা সম্পাদিকা আনজু সাঈদের ছেলে বলে জানান। এ সময় নিজের পরিচয় তুলে ধরে তিনি র‌্যাব সদস্যদের সঙ্গে অসদাচরণ করেন।

যশোর র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল নাজিউর রহমান জানান, আটককৃতরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিল। বৃহস্পতিবার বিকালে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি আটককৃতরা যশোর উপশহরের ৭ নম্বর সেক্টরের ডি-ব্লকের ১৮ নম্বর বাসার সামনে মাদক কেনাবেচা করছেন। এ সময় ফোর্স পাঠিয়ে তাদের আটক করা হয়। এরপর তাদের দেহ তল্লাশি করে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট,৫টি মোবাইল ফোন, একটি মোটরসাইকেল ও মাদক বিক্রির নগদ ২৫০০০ টাকাও জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত বলে স্বীকার করেছেন। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে কোতোয়ালি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *