যশোরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে বিদ্যুৎপিষ্ট হয়ে মেহরাব হোসেন (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে ওই যুবক রূপদিয়া বাজারে নিজের সততা ইটের ফার্মা তৈরির কারখানায় কাজ করার সময় বিদ্যুৎ স্পষ্ট হয়। এ সময় পাশের এক নারী দেখে চিৎকার করলে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯ টা ২০ মিনিটে তার মৃত্যু হয়। নিহত যুবক রূপদিয়া বলরামপুর গ্রামের ফিরোজের ছেলে।

নিহতের চাচা আনিস বলেন, মেহরাব বৃহস্পতিবার রাত আটটার দিকে ফার্মার কারখানায় বিদ্যুতের  সমস্যা পড়েন। এ সময় নিজে কাজ করতে গিয়ে বিদ্যুৎ স্পষ্ট হয়।  আশপাশের লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯ টার দিকে তার মৃত্যু হয়।

যশোর জেনারেল হাসপাতালে জরুরি বিভাগের ডাক্তার জসিম উদ্দিন বলেন জসীমউদ্দীন বলেন, কয়েকজন লোক রাত সাড়ে আটটার দিকে বিদ্যুৎ স্পষ্ট হওয়া গুরুতর আহত অবস্থায় মেহরাব কে কয়েকজন লোক হাসপাতালে নিয়ে আসে। এসময় হাসপাতলে ভর্তি নিয়ে তাকে চিকিৎসা দেয়া হচ্ছিল।রাত ৯ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

যশোর কোতয়ালী থানার অফিস ইনচার্জ তাজুল ইসলাম বলেন, হাসপাতাল থেকে ফোন করে জানানো হয়েছে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। তবে পুলিশকে বিষয়টি ভালোভাবে খোঁজখবর নিতে বলা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *