যশোরে বিচারককে চিঠি দিয়ে হত্যার হুমকি, আটক ৩

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিবেদক: যশোরে আদালতের বিচারককে ফারজানা ইয়াসমিন কে চিঠি দিয়ে হত্যার হুমকি দেয়ার দায়ে তিনজন আটক হয়েছে।

বুধবার দিবাগত (১ লা ফেব্রুয়ারী) রাত একটার দিকে যশোর শহরের পুরাতন কসবা কাজীপাড়া এলাকায় অভিযান চালিয়ে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা তাদের আটক করতে সক্ষম হয়।

আটককৃতরা হলেন, জেলার বাঘারপাড়া উপজেলার বল্লামুখ গ্রামের মৃত কৃষ্ণ হরি কুন্ডুর ছেলে এ্যাড. নব কুমার কুন্ডু (৫৫)। সে বর্তমান পুরাতন কসবা চাকলাদারপাড়া কমিশনার গ্রীল মনির বাসার ভাড়াটিয়া। যশোর শহরের পুরাতন কসবা কাজীপাড়া এলাকার জালাল উদ্দিনের ছেলে রবিউল ইসলাম @ রুবেল (৪২), যশোর শহরের ষষ্ঠিতলা রেলগেট পঙ্গু হাসপাতালের সামনে মৃত সুরেন্দ্রনাথ সাহার ছেলে মিহির কুমার সাহা (৬০)।

 

যশোর জেলা গোয়েন্দা পুলিশের সূত্র থেকে জানা যায়, ৩০ শে জানুয়ারী তারিখে যশোর অতিরিক্ত দায়রা জজ আদালতর বিচারক ফারজানা ইয়াসমিনকে অজ্ঞাতনামা ব্যক্তি নজরুল ইসলাম নামে বিপ্লবী কমিউনিষ্ট পার্টি যশোরের বরাত দিয়ে পোষ্ট অফিসের মাধ্যমে একটি চিঠি প্রেরণ করেন। যাহাতে উল্লেখ করা হয় বিচারক ১টি ধর্ষণ মামলার আসামীকে জামিন না দিলে তাকে হত্যা করা হবে। উক্ত বিষয়টি জানতে পেরে জেলা গোয়েন্দা শাখার এসআই মফিজুল ইসলাম তদন্তে নেমে যশোর প্রধান ডাকঘর অফিসের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে চিঠি পোষ্টকারী ব্যক্তিকে সনাক্ত করেন। এক পর্যায়ে বৃহস্পতিবার দুপুরে এসআই মফিজের সমন্বয়ে একটি টিম যশোর কাজীপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করতে সক্ষম হয়। এ সময়ে তাদের কাছ থেকে একটি কম্পিউটার সিপিইউ, হার্ডডিস্ক, মোবাইলও উদ্ধার করেন।

 

যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার বলেন, গ্রেফতারকৃত আসামীদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে । সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ইমরান আহম্মেদের আদালতে তারা তাদের দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *