যশোরে ফেনসিডিল-ইয়াবাসহ ৪ মাদক কারবারী আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পৃথক দু’টি অভিযানে ৩ কেজি গাঁজা ও ১২০ পিস ইয়াবাসহ ৪ মাদক কারবারী আটক হয়েছে।

শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত জেলার ঝিকরগাছা ও শার্শা উপজেলায় অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্য সহ তাদেরকে আটক করেন।

যশোর জেলা গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, শনিবার রাত সাড়ে তিনটার দিকে জেলার ঝিকরগাছা উপজেলার হাড়িখালি টু বাঁকড়ার মাঠকুমড়া বাজারের পাশে অভিযান চালিয়ে তিন কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেন। আটককৃতরা হলেন, বেনাপোল ঘিবা গ্রামের ফজলুর রহমানের ছেলে শাহিন আলম (৩০), একই এলাকার আব্দুল মজিদের ছেলে মিলন (৩৫) ও একই এলাকার সোহরাব হোসেনের ছেলে মেসকাত হোসেন (৩০)।

https://www.novanews24.com/wp-content/uploads/2023/05/4202023142455.jpg

অপার এক অভিযানে জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা শুক্রবার রাত আটটার দিকে বেনাপোল ভবারবেড় পশ্চিমপাড়া গ্রামে অভিযান চালিয়ে আব্দুর রহমান (৫২) নামে এক মাদক ব্যবসায়ী কে ১২০ পিস ইয়াবাসহ সহ আটক করতে সক্ষম হয়। সে ভবেরবেড় পশ্চিমপাড়া এলাকার আব্দুল মোতালেবের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে যশোর জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার বলেন, আটককৃতরা সবাই চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিলো। গতরাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চাইলে তাদেরকে উপরোক্ত মাদকসহ আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *