যশোরে এনটিভির ক্যামেরাম্যান সন্ত্রাসী হামলার শিকার

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার:যশোরে বেসরকারি টেলিভিশনের ক্যামেরাম্যান শামীম রেজা সন্ত্রাসী হামলার শিকার হয়েছে।
সোমবার বিকেলে যশোর পুরাতন কসবা এলাকায় শাকিব ও তার সাঙ্গ পাংগরা এ হামলা করেন। খবর পেয়ে অন্যান্য সাংবাদিকরাা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে প্রথমে থানায় নিয়ে অভিযোগ দায়ের করেন। এরপর তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেন।

শামীম রেজা জানান, বিকেল সাড়ে ৪টার দিকে ইফতারি করার জন্য্য তিনি পুরাতন কসবাার বাসায় ফিরছিলেন। পথিমধ্যে ডায়মন্ড প্রেসের মোড়ে তিনি ইফতার কিনতে দাঁড়ান।

এ সময়ে কাজীপাড়া সেলিম হোসেন ওরফে বোচা সেলিমের ছেলে সাকিব (৩৫) সাংবাদিক সেলিম রেজা কে উদ্দেশ্য করে গালিগালাজ করতে থাকে। এক পর্যায়ে তাকে চড় থাপ্পর মারতে শুরু করে। পরে তার সাঙ্গপাঙ্গরা লোহার রড দিয়ে সেলিম রেজার মোটরসাইকেলটিও পিটিয়ে ভাঙতে শুরু করেন।

এ খবর পেয়ে সাংবাদিকরা দ্রুত ঘটনাস্থলে ছুটে যান এবং শামীমকে উদ্ধার করে প্রথমে নিয়ে থানায় নিয়ে যান। সেখান অভিযোগ দেওয়ার পর শামীমকে হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

যশোর টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আহবায়ক সাকিরুল কবীর রিটন বলেন, পরিকল্পিতভাবে আজকে সাংবাদিক শামীম রেজার উপর হামলাা হয়েছে। এটি একটি জঘন্যতম কাজ। এ হামলাা শুধু সাংবাদিক শামীম রেজার উপর হামলাা নয়। এটি যশোরের সব সাংবাদিকের উপর হামলা। তিনি অবিলম্বে সন্ত্রাসীদের আটক করে আইনের আশ্রয় আনাার জোর দাবি করেন।

কোতোয়ালী থানার অফিস ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম  বলেন, সেলিম রেজাা নামে এক সাংবাদিককে মারপিটের ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত চলছে। তদন্তে প্রমাণিত হলে সন্ত্রাসীদের ধরতে পুলিশ অভিযানে নামবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *