মেসির ভক্ত হয়ে সতীর্থ হওয়ার গল্প কিশোর আলভারেজের

নিউজটি শেয়ার লাইক দিন

খেলা ডেস্ক: মেসি ও আলভারেজের পারফরম্যান্সেই বিশ্বকাপের ফাইনালে উঠেছে আর্জেন্টিনা। কাল রাতের গোলের পর দুজনে যুগলবন্দী।

মেসি ও আলভারেজের পারফরম্যান্সেই বিশ্বকাপের ফাইনালে উঠেছে আর্জেন্টিনা। কাল রাতের গোলের পর দুজনে যুগলবন্দী ছবি ভাইরাল হয়েছে।

লুসাইল কাল রাতে বিশ্বকাপের সেমিফাইনাল চলাকালীন প্রথমে ছবিটা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। ১০ বছর আগে তোলা হুলিয়ান আলভারেজের সঙ্গে লিওনেল মেসির একটি ছবি। সেই ছবি নিয়ে ভক্তসমর্থকরা ফেসবুক টুইটার টোল ফেলেন।

দুজনের গায়েই জাতীয় দলের জার্সি। দুজনেই একদৃষ্টে চেয়ে আছেন ক্যামেরার প্রতি। এই ছবি আর কাল রাতে মেসির সঙ্গে আলভারেজের নানা মুহূর্তের ছবি দেখার যে কারও মনে হবে, ভাগ্যের কী লীলা!

আর্জেন্টিনার সাবেক স্ট্রাইকার সের্হিও আগুয়েরোও হুলিয়ান আলভারেজ আলোচনায় আসেন গত মে মাসে কোপা লিবার্তাদোরেসে এক ম্যাচে ৬ গোল করে। তার আগেই জানুয়ারিতে আলভারেজকে কেনা নিশ্চিত করেছিল ম্যানচেস্টার সিটি।

বিশ্বকাপের আগে সিটির হয়ে এ মৌসুমে ২০ ম্যাচে করেছেন ৭ গোল। আর্জেন্টিনার বয়সভিত্তিক দল পেরিয়ে জাতীয় দলের হয়ে তাঁর অভিষেক ঘটে গত জুনে। বিশ্বকাপ বাছাইয়ে চিলির বিপক্ষে ম্যাচে। তবে পাদপ্রদীপের আলোয় উঠে এসেছেন কাতারে ক্যারিয়ারের প্রথম বিশ্বকাপেই। আর্জেন্টিনার ফাইনালে ওঠার পথে করেছেন ৪ গোল। এর মধ্যে কাল রাতে সেমিফাইনালে করেন ২ গোল। তাঁর সতীর্থ মেসির গোলসংখ্যা ৫টি।

মোটকথা, আর্জেন্টিনা ফাইনালে উঠেছে মেসি–আলভারেজের যুগলবন্দীতে। এবার ভেবে দেখুন তো, ১০ বছর আগের সেই ছবির কথা, যখন স্রেফ একজন ভক্ত হিসেবে মেসির সঙ্গে ছবিটা তুলেছিলেন ১২ বছর বয়সী আলভারেজ। সত্যি, স্বপ্ন মানুষকে কোথায় পৌঁছে দিতে পারে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *