বেনাপোলে মদসহ অবৈধপণ্য বোঝাই ট্রাক আটক

নিউজটি শেয়ার লাইক দিন

বেনাপোল সংবাদদাতা: বেনাপোল  মদসহ অবৈধ পণ্য বাহি ট্রাক আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। বিজিবি ও কাস্টমস কর্মকর্তারা বুধবার রাতে বেনাপোল বন্দরের ২২ নম্বর সামনে থেকে পণ্যসহ ট্রাকটি আটক করে। বিষয়টি নিশ্চিত করেছেন বিজিবির হাবিলদার আশেক আলী।

ভারত থেকে আমদানিকৃত বিভিন্ন প্রকার কসমেটিক ও মেশিনারি পণ্যের সাথে মাদক আসছে, এমন গোপন খবরে ভারতীয় ট্রাক আটক করা হয়। ভারতীয় ট্রাকটিতে ২১ বোতল বাংলা মদ, দুই হাজার ৭৯০ পিস ক্লপ জি ক্রিম, ২৪ কেজি কিটকাট চকলেট, ২০ বক্স প্লেইং কার্ড, ১০ কেজি কসমেটিকস সামগ্রী, ছয় কেজি জিরা ও দুই কেজি কিচমিচ জিরা ছিল। তবে এসব মালামালের আমদানির বৈধ কোন কাগজপত্র নেই।
ট্রাকটিতে ৬ কনসার্নমেন্ট আমদানিকৃত পণ্য ছিল। যার ৫ কনসার্নমেন্ট ৯নং শেডে নামানোর পর অন্য চালানটি ৪০নং শেডে নামানোর উদ্দেশ্যে নেয়া হচ্ছিল। ট্রাকটি পোর্ট থানার সামনে থেকে আটক করা হয়।

বিজিবি সুবেদার আশেক আলী বলেন,বিসমিল্লাহ এন্টারপ্রাইজ নামে একটি প্রতিষ্ঠানের মাধ্যমে বেনাপোল স্থলবন্দর দিয়ে আমদানি করার সময় ভারতীয় মদসহ বিপুল পরিমান অবৈধ পণ্য আটক করা হয়েছে।

এ সময় ভারতীয় ট্রাকটিও জব্দ করা হয়। গাজীপুরের পাওয়ারম্যান বাংলাদেশ লিমিটেড নামে একটি প্রতিষ্ঠানের নামে অবৈধভাবে এসব পণ্য আমদানি করা হচ্ছিল। অবৈধ মালামাল আমদানিকারক ও সিএন্ডএফ এজেন্টের বিরুদ্ধে বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *