বেনাপোলে বাবলু মেম্বার হত্যার ৩ খুনি আটক

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিনিধ: যশোরের বেনাপোলে চাঞ্চল্যকর আশানুর জামান বাবলু মেম্বার হত্যাকাণ্ডের ঘটনায় ৩ খুনি আটক হয়েছে।

শনিবার রাত থেকে রবিবার সন্ধ্যা পর্যন্ত জেলার মনিরামপুর ও ঝিকরগাছা উপজেলায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা।

এ সময়ে তাদের হেফাজত থেকে হত্যা কাজে ব্যবহৃত ৩টি গাছি দা, ৩টি অবিস্ফোরিত ককটেল সদৃশ কৌটা,
৪টি মোবাইল সেট উদ্ধার করেন।

আটককৃতরা হলেন, জেলার শার্শা উপজেলার পুটখালী ইউনিয়নের বারোপোতা মহিষাকুড়া গ্রামের সাদেক আলীর ছেলে লুৎফর রহমান (৬০),  ২) একই এলাকার আবদার আলীর ছেলে কলিম উদ্দিন (৩২) ও ৩) সাদেক আলীর ছেলে আবদার আলী (৬৫)।

উল্লেখ্য, গত ২১ শে জুন ২০২২ তারিখ রাত ৯:৪০ ঘটিকায় বেনাপোল পোর্ট থানার বালুন্ডা বাজার ভাই ভাই ফার্নিচারের দোকানের সামনে কতিপয় সন্ত্রাসী ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ত্রাসের সৃষ্টি করে জেলার শার্শা উপজেলার ৮ নং বাগআচঁড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড ইউপি সদস্য আশানুর জামান বাবলুকে কুপিয়ে হত্যা করে রেখে পালিয়ে যায়। হত্যাকাণ্ডের পরের দিন নিহতের বাবা বেনাপোল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

 

যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার বলেন, মামলাটি চাঞ্চল্যকর ও স্পর্শকতার হওয়ায় যশোরের পুলিশ সুপার মামলাটির তদন্তভার দেন আমার নিকটে। মামলাটির দায়িত্ব গ্রহণ করার পর মামলাটির তদন্তভার দেয় গোয়েন্দা পুলিশের এসআই আরিফুল ইসলামের নিকটে। এক পর্যায়ে এস আই আরিফুল ইসলাম তথ্যপ্রযুক্তির সহায়তায় আটক খুনিদের শনাক্ত ও অবস্থান নির্ণয় করেন। এরপর রোববার সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত তিনি যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটা চৌকস টিমকে সঙ্গে নিয়ে জেলার ঝিকরগাছা ও মনিরামপুর উপজেলায় অভিযান চালিয়ে আসামিদের আটক করেন। রোববার দুপুরে তাদের আদালতে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *