পহেলা নভেম্বরে ঝিকরগাছায় দুই মিনিট থেমে যাত্রী নেবে ‘‘বেনাপোল এক্সপ্রেস’’

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিনিধি: আগামী পহেলা নভেম্বর থেকে ঝিরগাছা রেলস্টেশনে দু’মিনিটের জন্য যাত্রা বিরতী নিয়ে যাত্রী নেবে ‘‘বেনাপোল এক্সপ্রেস’’ ট্রেনটি। ঝিকরগাছা রেলওয়ে স্টেশনের বুকিং কিয়ার রিয়াজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। এ স্টেশন থেকে ঢাকা আসা যাওয়ার জন্য এসি চেয়ার ৫ টি ও নন এসি চেয়ার ৫০ টি ছিট বরাদ্ধ রাখা হয়েছে। তবে বেনাপোল থেকে ঢাকার যে হারে ভাড়া নির্ধারণ হয়েছে। এখান থেকে ভাড়া একই হবে বলে জানিয়েছেন ঝিকরগাছা রেলস্টেশনের প থেকে ।

উল্লেখ্য গত ১৭জুলাই থেকে ‘‘বেনাপোল এক্সপ্রেসটি’’ ট্রেনটি চলাচল শুরু হয়। এর পর পরই ঝিকরগাছাবাসী ঝিকরগাছা রেলস্টেশনে স্টপেজের দাবিতে নানা কর্মসূচি পালন করে আসছিল। বেনাপোল এক্সপ্রেসটি ঝিকরগাছায় স্টপেজের কারণে রোববার স্টেশনের দুই ধারের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। এ সময় ব্যবসা প্রতিষ্টান, বসতঘর ও পৌরসভা নির্মিত পাবলিক টয়লেট গুড়িয়ে দেয়া হয়।

ঝিকরগাছা স্বেচ্ছাসেবী সংগঠন সেবার সভাপতি মাস্টার আশরাফুজ্জামান চৌধুরী বাবু বলেন, ঝিকরগাছায় স্টপেজের দাবিতে আনন্দোলনের সুফল পেল ঝিকরগাছাবাসী। স্টপেজ পাওয়ায় এ এলাকার মানুষ খুবই খুশি হয়েছে। এখানে ‘‘বেনাপোল এক্সপ্রেসটি’’ ট্রেনটির স্টেপেজ করায় মাননীয় রেল কর্তৃপকে কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *