নড়াইলে পুলিশের ওপর হামলা করে আসামী ছিনতাই,অর্ধশতাধিক গ্রামবাসির নামে মামলা

নিউজটি শেয়ার লাইক দিন

নড়াইল প্রতিনিধি ঃ নড়াইলের লোহাগড়ায় পুলিশের ওপর হামলা চালিয়ে একটি অপহরণ মামলার আসামীকে ছিনিয়ে নিয়ে গেছে এলাকাবাসী । হামলায় লোহাগড়া থানার দুই এএসআইসহ পাঁচজন পুলিশ সদস্য আহত হয়েছে । আহতদেরকে লোহাগড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে । গত ৩০ এপ্রিল সন্ধ্যায় উপজেলার তালবাড়িয়া বাজারে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার তালবাড়িয়া গ্রামের ডাকু শেখের ছেলে ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহিদ শেখ ওরফে ভ্যান্ডার জাহিদ(৪৩) থানায় একটি অপহরন মামলায় পলাতক আসামী ছিল। গোপন সংবাদ পেয়ে গত বৃহস্পতিবার লোহাগড়া থানার এএসআই কবির হোসেনের নেতৃত্বে একদল পুলিশ জাহিদকে আটক করে থানায় আসার পথে তালবাড়িয়া বাজার এলাকায় পৌছালে জাহিদ সমর্থিত ওই এলাকার লোকজন ইট-পাটকেল, লাঠি-শোটা নিয়ে পুলিশের ওপর হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নিয়ে যায়। এ সময় হামলায় এএসআই কবির হোসেন, এএসআই তুহিন আক্তার , কনষ্টেবল জয় দাস, সাইফুল ইসলাম, রাকিবুল ইসলাম রকি আহত হয় । খবর পেয়ে থানার অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে ভর্তি করে ।
এলাকাবাসীর অভিযোগ, পুলিশ জাহিদকে আটক করে তালবাড়িয়া বাজারে প্রকাশ্যে বেধড়ক মারপিট করে । এ সময় বিক্ষুদ্ধ এলাকাবাসী বাজারের মধ্যে মারপিট করতে বাধা দেয়। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে গভীর রাতে পুলিশ গ্রামে হানা দিয়ে বিভিন্ন বাড়ী তছনছ করে এক কিশোরীকে আটক করেছে। লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান বলেন, পুলিশের ওপর হামলায় ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৫০/৬০ জনকে আসামী করে মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ওই গ্রামের মোসাঃ অনিক খানম (১৮) নামে এক যুবতীকে আটক করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *