ঢাকায় চাঞ্চল্যকর স্ত্রী সন্তান হত্যার আসামি বেনাপোলে গ্রেপ্তার

নিউজটি শেয়ার লাইক দিন

বেনাপোল প্রতিনিধি: “ঢাকা যাত্রাবাড়ীর চাঞ্চল্যলকর স্ত্রী ও সন্তান হত্যা মামলার আসামী ওয়াহিদুল ইসলাম বেনাপোল বন্দর এলাকা থেকে গ্রেফতার হয়েছে।

শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে বেনাপোল পোর্ট থানা পুলিশ বেনাপোল বন্দরের সামনে বেনাপোল হোটেল থেকে তাকে আটক করেছে। আটক অহিদুল ইসলাম ঢাকা উত্তর যাত্রাবাড়ী এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে।

আরো পড়ুন# ৮পিস্তলসহ আটক আজিমের ভাই ছামাদ ভাজা মুড়ি বিক্রেতা কোটি কোটি টাকার মালিক

বেনাপোল পোর্ট থানা অফিসার ইনচার্জ মামুন খান বলেন, আমরা গোপন সংবাদের মাধ্যমে শুক্রবার বিকালে জানতে পারি ঢাকা যাত্রাবাড়ী এলাকার চাঞ্চল্যকর স্ত্রী সন্তান হত্যার আসামি অহিদুল ইসলাম বেনাপোল বন্দরের বেনাপোল হোটেলের ৩০৯ নম্বর রুমে আত্মগোপনে রয়েছে। এ সময় সন্ধ্যা সাতটার দিকে হোটেলে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময়ে তার কাছে কোন পাসপোর্ট ছিলাম ছিলনা। ধারণা করা হচ্ছে কোথায় অবস্থান করে অবৈধভাবে ভারতে পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল।

উল্লেখ্য আটক অহিদুল ইসলাম গত পহেলা সেপ্টেম্বর ঢাকার যাত্রা এলাকায় স্ত্রী-সন্তানকে নির্মমভাবে হত্যা করে। এঘটনায় যাত্রাবাড়ী থানায় একটি হত্যা মামলা রুজু করা হয়। হত্যাকাণ্ড ঘটিয়ে সে আত্মগোপনে চলে যান। একপর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে তাকে বেনাপোল বন্দরের বেনাপোল হোটেল থেকে আটক করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *