ঝিনাইদহে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে’ নিহত ১

নিউজটি শেয়ার লাইক দিন

ঝিনাইদহ প্রতিনিধি:ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ বাদশা (৪৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত বাদশার বিরুদ্ধে ৫টি হত্যা, ২টি অস্ত্র ও চাঁদাবাজিসহ বিভিন্ন থানায় ২০টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

রবিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার তেতুলিয়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত বাদশা পার্শ্ববর্তী জোড়াপুকুরিয়া গ্রামের হেলাল উদ্দিনের ছেলে। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে ১টি শুটার গান ও ৫রাউন্ড গুলি ও ২টি ধারালো রামদা উদ্ধার করে।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে  হরিনাকুন্ডু উপজেলার তেতুলিয়া এলাকায় কিছু সন্ত্রাসী বিশৃঙ্খলা ঘটানোর উদ্দেশ্যে অস্ত্রসহ অবস্থান করছে। এ সময় পুলিশ সদস্যরা সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। কিছুক্ষণ পরে অন্যরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় বাদশাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।তিনি আরও জানান, এ ঘটনায় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে ১টি শুটারগান, ৫ রাউন্ড গুলি ও ২টি ধারালো রামদা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *