জবি ছাত্রলীগের কম্বল বিতরণ

নিউজটি শেয়ার লাইক দিন

রুদ্র দেব নাথ, জবি প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ছিন্নমূল শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগ। বুধবার (৪ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের আশপাশ এলাকায় কম্বল বিতরণ করা হয়।

জবি শাখা ছাত্রলীগ সভাপতি ইব্রাহীম ফরাজী ও সাধারণ সম্পাদক এস এম আক্তার হোসাইনের নেতৃত্বে সংগঠনের নেতাকর্মীরা ছিন্নমূল শীতার্ত মানুষের হাতে কম্বল তুলে দেন।

এর আগে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকাল ৮:৩০এর জবি ছাত্রলীগ সভাপতি ইব্রাহীম ফরাজী ও সাধারণ সম্পাদক এস এম আক্তার হোসাইনের নেতৃত্বে সংগঠনের নেতাকর্মীরা ধানমন্ডি ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

এবং সকালে ১০ টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা বিশ্ববিদ্যায়ের শান্ত চত্বরে কেক কেটে এবং বিশ্ববিদ্যালয়ের আশপাশ এলাকায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণের মাধ্যেমে সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মোঃ ইব্রাহিম ফরাজী বলেন, ‘১৯৪৮ সালের ৪ঠা জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ ও মানুষের কল্যাণকে ত্বরান্বিত করতে এবং দেশকে এগিয়ে নিয়ে যেতে বাংলাদেশ ছাত্রলীগ প্রতিষ্ঠা করেন। আজ দেশের প্রতিটি প্রয়োজনে এবং সংকটময় মুহূর্তে বাংলাদেশ ছাত্রলীগ দেশের মানুষের পাশে দাঁড়ায় এবং সংকট উত্তরণে অগ্রণী ভূমিকা পালন করে।’

তিনি আরো বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে বাংলাদেশ ছাত্রলীগ সবসময় অগ্রগামী থাকবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *