ছাদ ভেঙে ঘরের মধ্যে পড়লো অজাগর সাপ

নিউজটি শেয়ার লাইক দিন

ডেস্ক নিউজ: বাড়ির ছাদ ভেঙে ঘরের ভিতরে পড়ল বিশাল আকৃতির একটি অজগর সাপ। এ ঘটনায় রীতিমত হতভম্ব হয়ে গেছে বাড়ির বাসিন্দারা। তারা প্রথমে মনে করেছিল হয়তোব ছাদের উপরে বাড়ির আশেপাশের কোন  গাছপালা ভেঙে পড়েছে। হতচকিত হয়ে দেখতে গিয়ে দেখে বিশাল আকৃতির একটি অজগর সাপ। সাপটি ইতিমধ্যে দেহের অধিকাংশ ঘরের ভিতরে প্রবেশ করিয়েছে।

সাপটি এত ওজন যে ছাদ ভেঙে নীচে পড়ে যায় সাপটি। তাকে কাবু করতে হিমশিম খেতে হয় এক যুবককে। ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

ভিডিওটিতে দেখা যায় ছাদের এক দিকে ফুটো করে একটি সাপকে বের করার চেষ্টা করছেন এক যুবক। লেজ ধরে একটু টানতেই ছাদের বাকি অংশ ভেঙে নীচে পড়ে যায় সাপটি। নীচে পড়ে যাওয়ার পরেও সেটি উপরের দিকে ওঠার চেষ্টা করে। যুবকটি নানা ভাবে চেষ্টা করেও তাকে নিয়ন্ত্রণে আনতে পারছিলেন না। শেষ পর্যন্ত অনেক কষ্ট তার মুখে একটি কাপড় দিয়ে সাপটিকে নিয়ন্ত্রণে আনেন তিনি।এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে থাইল্যান্ডে।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

থাইল্যান্ডের স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, এ ঘটনায় এখানে নতুন নয়। এর আগেও এ ধরনের বেশ কয়েকটা ঘটনা ঘটেছে এখানে। থাইল্যান্ডের ওই এলাকাটি বিশাল জঙ্গল। প্রায় সময়ই গাছ থেকে বড় বড় অজগর সাপ আছড়ে পড়ে মানুষের উপরে। তিনি আরো বলেন অনেক সময় দেখা যায় বড় বড় অজগর সাপ স্কুল বা অন্য কোনো অফিস আদালতে ঢুকে পড়েছে। এটা থাইল্যান্ডের একটা নিত্য-নৈমিত্তিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে।যে কারণে এখানকার মানুষজন সাপকে আর তেমনভাবে ভয় পায় না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *