চুয়াডাঙ্গায় বৃদ্ধকে গুলি করে হত্যা

নিউজটি শেয়ার লাইক দিন

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার হযরত আলী (৫৫) নামে এক বৃদ্ধ ব্যক্তির গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রাতে জেলার দামুড়হুদা উপজেলার নাস্তিপুরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। রাতের গুলিতে অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে পৌনে ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত হযরত আলী দামুড়হুদা উপজেলার পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের নাস্তিপুর গ্রামের পশ্চিমপাড়ার বাসিন্দা।

 

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর বলেন, নিহত ব্যক্তি বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদের হিসেবে কাজ করতো। ধারণা করা হচ্ছে কোন মাদক ব্যবসায়ীদের মাদকদ্রব্য খোয়া যাওয়ার কারণে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটানো হয়েছে। পুলিশের পক্ষ থেকে বিষয়টি অনুসন্ধান করা হচ্ছে।  নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করলে দুর্বৃত্তদের বিরুদ্ধে অভিযানে নামে পুলিশ।

নিহত ব্যক্তির ছেলে তৌফিক হোসেনের দাবি, তার বাবা হযরত আলী বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সোর্স হিসেবে কাজ করতেন। সীমান্ত এলাকার চোরাকারবারিরা তার বাবাকে হত্যা করেছে।

তৌফিক আরও বলেন, মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে বিকট শব্দে আমার ঘুম ভেঙে যায়। পরে পাশের কক্ষে আমার বাবার গোঙানি শুনতে পেয়ে সেখানে গিয়ে দেখি তার মাথা থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। বাবাকে দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের ভর্তি করি। রাত পৌনে ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ঘরের জানালা খোলা থাকায় সেখান দিয়ে গুলি করে দুর্বৃত্তরা।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহরাব হোসেন বলেন, গুরুতর জখম অবস্থায় হযরত আলীকে রাত ১টা ২০ মিনিটের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আনা হয়। সময়ের সাথে সাথে তাকে হাসপাতালে ভর্তি নিয়ে চিকিৎসা দেয়া হচ্ছিল।  রাত পৌনে ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *