আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের আরো এক সদস্যসহ ৫ মোটরসাইকেল উদ্ধার

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা অভিযান চালিয়ে মনিরুজ্জামান ওরফে জামাল (৪০) নামে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের আরো এক সদস্যকে আটক করেছেন। এ সময় তারে কাছ থেকে ৫ টি মোটরসাইকেল জব্দ করেছে গোয়েন্দা পুলিশের সদস্যরা। 

বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে (২৩শে সেপ্টেম্বর) বরিশাল জেলার বিমানবন্দর থানা এলাকায় অভিযান পরিচালনা করে যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা তাঁকে আটক করেন।

আটক মনিরুজ্জামান ওরফে জামাল বরিশাল জেলার কাউনিয়া উপজেলার দুই নম্বর ওয়ার্ড মৃত আবদুল গণি মিয়ার ছেলে।

যশোর পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, পুলিশ সুপার, যশোরের নির্দেশনায় যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত অফিস ইনচার্জ  রুপণ কুমার সরকার পিপিএম এর তত্ত্বাবধানে বেনাপোল পোর্ট থানার মামলা নং-২১, তাং-১৭/০৭/২০২০ খ্রিঃ, ধারা- ৪৫৭/৩৮০ পেনাল কোড মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আরিফুল ইসলাম সঙ্গীয় অফিসার এসআই সোলাইমান আক্কাস, এসআই শামীম হোসেন, এএসআই রঞ্জন কুমার বসুর সমন্বয়ে একটা চৌকস বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে বরিশাল বিমানবন্দর থানা এলাকায় অভিযান পরিচালনা করে মামলার সাথে জড়িত আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় সদস্য আসামী মনিরুজ্জামান @ জামালকে গ্রেফতার করেন এবং তার নিকট হতে চোরাই ৫ টা মোটরসাইকেল উদ্ধার করেন।

মামলার ঘটনা উল্লেখ করে জানানো হয়েছে মামলার বাদীর নিজবাড়ী বেনাপোলে দুটো FZS ভার্সন-২ মোটরসাইকেল ১৫ই জুলাই২০২০ ইংরেজি তারিখে কলাপসিবল গেটের ভিতর তালা দিয়ে রাখে।  ১৬ই জুলাই ২০২০ তারিখ সকালে উঠে দেখে কলাপসিবল গেটের তালা ভেঙ্গে গাড়ী দুটো অজ্ঞাতনামা চোরেরা চুরি করে নিয়ে যায়। মামলার তদন্তকারী কর্মকর্তা ইতোমধ্যে মামলার ঘটনায় জড়িত আসামী নিলয় মন্ডল তীর্থকে ১ মোটরসাইকেল উদ্ধারসহ গ্রেফতার করেন। আসামী বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেন যে ওই মোটরসাইকেল চুরির সাথে আটককৃত মনিরুজ্জামান @ জামাল জড়িত ছিলেন। এরপর গত ২৩ শে সেপ্টেম্বর অভিযান চালিয়ে তাকে বরিশালের বিমান বন্দর থানা এলাকা থেকে আটক করা হয়।

যশোর গোয়েন্দা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত অফিস ইনচার্জ রুপণ কুমার সরকার বলেন, এর আগে চুরির ঘটনায় নিলয় মন্ডল তীর্থকে আটক করা হয়। আদালতে তার জবানবন্দিতে মনিরুজ্জামান জামাল জড়িত থাকার বিষয়টি নিশ্চিত হই। এরপর বরিশাল বিমানবন্দর থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃতের বিরুদ্ধে চুরির মামলা দিয়ে আদালতে হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *