আজ চ্যানেল আইতে লেখক মোমিন স্বপনের টেলিফিল্ম ‘রোদেলার নীল খাম’

নিউজটি শেয়ার লাইক দিন

বিনোদন ডেস্ক:মোমিন স্বপনের রচনা ও তরুণ পরিচালক আইমান আহানের গল্প ও পরিচালনায় মাঝ দুপুরের টেলিফিল্ম ‘রোদেলার নীল খাম’। এতে অভিনয় করেছেন এফ এস নাঈম, মিম মান্তাসা, নাদের চৌধুরী, রোজী সিদ্দিকী, মনি চৌধুরী ও আরো অনেকে।

সাংবাদিক ও নাট্যকার মোমিন স্বপন বলেন, “এই গল্পটি নিয়ে পরিচালক আইমান আহানের সাথে অনেকবার আলোচনা করেছি। বারবার সংশোধনের মাধ্যমে চিত্রনাট্য ঠিক করা হয়েছে। বর্তমান গল্পের সঙ্গে অতীত আবহের মেলবন্ধনে গড়ে উঠেছে এই ‘রোদেলার নীল খাম’ টেলিফিল্মের গল্পটি। সত্যিকার ভালোবাসা অনুভবের বিষয়, দেখানোর নয়। তাইতো চিঠিতেই অদেখা প্রেমিক-প্রেমিকার প্রতি ভালোবাসার বিশ্বাস গড়ে উঠে। গল্পটিতে নষ্টালজিয়ার সাথে বাস্তবতার একটা সমন্বয়ের চেষ্টা করা হয়েছে। ত্রিমুখী প্রেমের গল্প নিয়ে মূলত নাটকের কাহিনী গড়ে উঠেছে।

টেলিফিল্মটি নির্মাতা আইমান আহান বলেন, “এই নাটকের গল্প নিয়ে অনেক দিন অপেক্ষা করেছি। প্রায় দেড় বছরের বেশি সময় ধরে গল্পটি নিয়ে নাট্যকার মোমিন স্বপন ভাইয়ের সাথে কথা বলেছি। অবশেষে গল্পটি ফ্রেমে ধারণ করতে পেরেছি। অনেক নাটকের ভিড়ে কিছুটা হলেও ভিন্নতার স্বাদ দর্শকরা পাবে বলে আশা করছি। দর্শকরাই তো আমার প্রেরণা। তারা ভালোভাবে নিলে আমার পরিশ্রম সার্থক হবে। আশা রাখি দর্শকদের ভালো লাগবে।”

টেলিফিল্মটির চিত্রগ্রহণে ছিলেন কমল চন্দ্র দাস।

চ্যানেল আইয়ে বুধবার বাংলাদেশ সময় দুপুর ৩টা ৫ মিনিটে প্রচারিত হবে টেলিফিল্মটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *