যশোরে ১০ টি স্বর্ণের বারসহ পাচারকারী আটক

নিউজটি শেয়ার লাইক দিন
নিজস্ব প্রতিনিধি: যশোরে ১০টি স্বর্ণের বারসহ
ইসমাইল হোসেন (৩৮) নামে এক পাচারকারি আটক হয়েছে।
বুধবার দুপুর দুইটার দিকে যশোর জেলার শার্শা উপজেলার শ্যামলাগাছি নামক স্থানে অভিযান চালিয়ে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা এ বিপুল পরিমাণের স্বর্ণের বারসহ পাচারকারীকে আটক করেন। আটক ইসমাইল হোসেন বেনাপোল নামাজ গ্রাম এলাকার মৃত্যু জব্বার মিয়ার ছেলে।
বৃহস্পতিবার রাত আটটার দিকে বিজিবি সূত্র থেকে জানানো হয়েছে, বুধবার বেলা দুইটার দিকে বেনাপোল বিওপি ক্যাম্প ক্যাম্প কমান্ডার আকবর আলী গোপন সংবাদের ভিত্তিতে শার্শা উপজেলার শ্যামলাগাছি এলাকায় অভিযান চালিয়ে একটি (রেজিষ্ট্রেশন নম্বরঃ খুলনা মেট্রো এ-০২-২০৩৮) একটি মোটরসাইকেল আরোহীকে আটক করেন। এরপর তার দেহ তল্লাশি করে ১০ টি স্বর্ণের বার উদ্ধার করেন। উদ্ধারকৃত স্বর্ণের ওজন ১ কেজি ১৬৫ গ্রাম। স্বর্ণের বাজারমূল্য প্রায় ৮১ লাখ ৫৫ হাজার টাকা।
যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক শাহেদ মিনহাজ ছিদ্দিকী বলেন, আমি যশোর ব্যাটেলিয়ানে নতুন যোগদান করার পর চোরাকারবারীদের রুখতে অভিযান অব্যাহত রেখেছি।  চোরাকারবারীদের ধরতে গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করেছি। স্বর্ণ পাচারকারি ইসমাইল ঝিকরগাছার লাউজানি এলাকা থেকে এ বিপুল পরিমাণ স্বর্ণ নিয়ে ভারতে পাচারের উদ্দেশ্যে মোটরসাইকেলযোগে বেনাপোল সীমান্তের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে শার্শা উপজেলার শ্যামলাগাছি মোটরসাইকেলের গতিরোধ করে তাকে আটক করা হয়। এরপর তার দেহ তল্লাশি করে এ বিপুল পরিমাণ স্বর্ণ পাওয়া যায়। গোয়েন্দা তৎপরতা বৃদ্ধির কারণে এ বিপুল পরিমাণ স্বর্ণ জব্দ করা সম্ভব হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে স্বর্ণ পাচারের মামলা দিয়ে তাকে শাশা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *