যশোরে সহযোগীদের ছুরিকাঘাতে একাধিক মামলার আসামী খুন

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিবেদক: যশোরে সহযোগী সাব্বির ও তানভীরের হাতে একাধিক মামলার আসামী আকাশ (২২) নামে এক যুবক ছুরিকাঘাতে খুন হয়েছে।

মঙ্গলবার (২৭শে ফেব্রুয়ারী) দিবাগত রাত ১২টার দিকে যশোর শহরের শংকরপুর পশ্চিমপাড়া বটতলা এলাকায় এখুনের ঘটনা ঘটে।

নিহত আকাশ যশোর শহরের শংকরপুর এলাকার তোতা মিয়া ওরফে মেজোর ছেলে।

নিহত আকাশের পিতা মেজো বলেন, গতকাল রাত ১২ টার দিকে গোল্ডেন সাব্বির, তানভীর বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। রাত একটা দিকে তাকে চাকু দিয়ে গলা কেটে হত্যা করে। এরপর বাসায় ফোন দিয়ে বলে আকাশ খুন হয়েছে। পরে জানতে পারলাম খুনের সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত আরো পাঁচ থেকে ছয় জন তাদের মধ্যে অনিক, ঘেনুর ছেলে সোয়ান, ছোট আকাশ, মুসা, সাইফুদ্দিন ছিলো।

ভিডিও দেখতে, এখানে ক্লিক করুন

স্থানীয় সূত্রগুলো জানিয়েছে, খুন হওয়া আকাশের নামে অন্তত ছয়টি মামলা রয়েছে। সে যশোরের শীর্ষ সন্ত্রাসী। সে শংকরপুর পশ্চিমপাড়া এলাকায় একটি কিশোর গ্যাং প্রচলিত করতেন। এসব অপরাধী দিয়ে শহরে ছিনতাই, চাঁদাবাজি সহ নানা অপরাধের সাথে যুক্ত ছিলেন। চোরাই স্বর্ণ ভাগাভাগি, ছিনতাইকৃত টাকা ভাগাভাগি নিয়ে দীর্ঘদিন ধরে গোল্ডেন সাব্বির ছোট আকাশ তানভীর ও অনিকের সঙ্গে তার দ্বন্দ্ব চলে আসছিলো। মূলত সেই ক্ষোভের থেকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। আকাশ হত্যাকাণ্ডের ঘটনায় সকালে পুলিশ একজনকে আটক করেছে।

 

বিষয়টি নিয়ে যশোর কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাকের মুঠোফোনে ফোন দিলে তিনি ফোনটি রিসিভ করে বলেন আমি জেলার বাইরে আছি মামলার সাক্ষী দিতে। তিনি তদন্ত ওসির কাছে ফোন দেয়ার পরামর্শ দেন।

 

কোতোয়ালী থানার তদন্ত কর্মকর্তা পলাশ কুমার বিশ্বাসের ফোনে বারবার ফোন দিলেও তিনি তার ফোনটি রিসিভ করেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *