যশোরে রিকশাচালককে নারী আইনজীবীর মারধরের ভিডিও ভাইরাল

নিউজটি শেয়ার লাইক দিন

 স্টাফ রিপোর্টার: যশোরে আরতী রানী নামে এক আইনজীবীর হাতে এক রিকশাচালককের নির্যাতনের ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

রোববার (৭ মে ২০২৩)  দুপুরে যশোর জেলা আদালতের সামনের সড়কে এ ঘটনা ঘটে। তবে সোমবার ভিডিওটি সামাজিক সোশ্যাল মাধ্যমে পোস্ট করলে সাথে সাথে ভিডিওটি ভাইরাল হয়ে যায়। দুপুরের পরপর সেই ভিডিওটি সংবাদ মাধ্যমের দৃষ্টিকাড়ে।

ভিডিওতে দেখা যায় এক আইনজীবী পোশাক পরিহিত অবস্থায় এক রিকশাচালককে হাত ও জুতা দিয়ে মারধর করছে। এ সময়ে আশপাশের উৎসুক জনতা মোবাইল ফোনে সেই ঘটনার ভিডিও ধারণ করছে। ভিডিওটি সোমবার দুপুরে সামাজিক মাধ্যমে পোস্ট করলে ভিডিওটি ভাইরাল হয়ে যায়। তখন এক যুবক ওই রিকশাচালককে রক্ষা করার চেষ্টাও করেন। আশপাশের লোকজন বিষয়টি নিয়ে প্রতিবাদ করার পরেও আইনজীবী রিকশাচালককে মারধর করা বন্ধ করেনি বরং আরো উত্তেজিত হয়ে তাকে মারধর করতে থাকে। এ সময়ে ঘটনাস্থলে আরো লোকজন জড়ো হলে ওই রিকশাচালক তার রিকশাটি নিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন।

 

জানতে চাইলে আইনজীবী আরতি রানী ঘোষ সাংবাদিকদের নিকটে নিজেকে নির্দোষ দাবি করে বলেন , তিনি কোর্ট শেষে ফেরার পথে সড়ক অতিক্রম করতে গেলে ওই রিকশাচালক তাকে ধাক্কা দেয়। এতে তিনি পড়ে গিয়ে আহত হন। এ কারণে তিনি তাকে মারধর করেন।

আইনজীবীর হিংস্র ও বেপরোয়া মনোভাবের বিষয়টি নিয়ে যশোর জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মো. ইসহকের কাছে জানতে চাইলে তিনি বলেন, রিকশাচালকের মারধরের বিষয়ে আমি কিছুই জানি না। তবে অন্যায় ভাবে যদি কোন আইনজীবী কোন নিরীহ মানুষের উপর নিপীড়ন নির্যাতন চালায় তাহলে অভিযোগ প্রমাণিত হলে ওই আইনজীবীর বিরুদ্ধে সমিতির পক্ষ থেকে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *