যশোরে ডিবির অভিযানে নকল কষ্টি মূর্তিসহ দুই প্রতারক গ্রেফতার

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে নকল কষ্টি পাথরের মূর্তিসহ দুই প্রতারক গ্রেফতার হয়েছে।

শুক্রবার (১লা ডিসেম্বর) দিবাগত রাত পৌনে দশটার দিকে যশোর বড় বাজারে সিটি প্লাজা আবাসিক হোটেলের ৪০৪ নং রুমে অভিযান চালিয়ে তাদের আটক করেন জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা।

আটককৃতরা হলেন, জেলার শার্শা উপজেলার কাঠুরিয়া গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে আব্দুর রাজ্জাক (৫৮) ও জেলার ঝিকরগাছা উপজেলার নাভারন এলাকার মৃত রজব আলীর ছেলে রুহুল কুদ্দুস (৫৩)।

যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার বলেন, আটককৃতরা জেলার চিহ্নিত প্রতারক চক্রের সদস্য। তারা দীর্ঘদিন ধরে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন কৌশলে প্রতারণা করে আসছিলো। তারা কখনো সীমানা পিলার ও কখনো নকল কস্টি পাথরের মূর্তি তৈরি করে ব্যবসায়ীদের সঙ্গে প্রতারণা করে আসছিলো। গতকাল রাতে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি দুই প্রতারক প্রতারণার উদ্দেশ্যে সিটি প্লাজা হোটেলের ৪০৪ নং রুমে নকল কষ্টি পাথরের মূর্তি নিয়ে অবস্থান করছে। এ সময়ে যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই খান মাইদুল ইসলাম রাজিব, এসআই হরসিত কুমার দাস, এএসআই মোজাম্মেল হোসেনের সমন্বয়ে একটা টিম সিটি প্লাজায় পাঠালে তারা অভিযান চাইলে তাদেরকে গ্রেফতার করেন। এবং তাদের কাছ থেকে দুইটা ধাতব পদার্থের মূর্তি উদ্ধার উদ্ধার করেন। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে প্রতারণার মামলা দিয়ে আদালত হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *