মাগুরায় প্রশ্ন ফাঁসের অভিযোগে ছাত্রলীগ নেতাসহ আটক ৬

নিউজটি শেয়ার লাইক দিন

মাগুরা প্রতিনিধি: প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসসহ ইলেকট্রনিক্স ডিভাইস ব্যবহার করে অসাদুপায়ে পরীক্ষা দেওয়ার অভিযোগে মাগুরায় তিন পরীক্ষার্থীকে আটক করা হয়েছে। এ ছাড়া এ কাজে জড়িত থাকায় এক ছাত্রলীগ নেতাসহ আরো তিন জনকে আটক করেছে পুলিশ।

আটকৃত তিন পরীক্ষার্থী হচ্ছেন- মাগুরা সদরের তারানা আফরোজ, মহম্মদপুরের সোহেল রানা ও একই উপজেলার ইসমত আরা ঝর্না।

তাদের সহযোগিতাকারী হিসেবে আটক করা হয়েছে, মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগের সভাপতি ফাহিম ফয়সাল রাব্বি, মাগুরা শহরের ইফতেখার ইসলাম ও মহম্মদপুরের শাহানা বেগমকে। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দিয়ে সদর থানায় আটক রাখা হয়েছে।

মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলম জানান, আজ শুক্রবার অনুষ্ঠিত প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় মাগুরা পলিকেটনিক ইনস্টিটিউট ও এজি একাডেমি কেন্দ্রে প্রশ্নপত্র ফাঁস করে ইলেকট্রনিক্স ডিভাইস ব্যবহারের মাধ্যমে ওই ৩ পরীক্ষার্থী পরীক্ষা দিচ্ছিল। এ সময় কক্ষে দায়িত্বরত শিক্ষক এবং ম্যাজিস্ট্রেটের নজরে এলে ইলেকট্রনিক্স ডিভাইসহ তারানা আফরোজ, সোহেল রানা ও ইসমত আরা ঝর্না নামে তিন পরীক্ষার্থীকে আটক করা হয়।

আটককৃত তিনজনকে জিজ্ঞাসাবাদ করেলে তারা তাদের সহায়তাকারী হিসেবে ফাহিম ফয়সাল রাব্বি, ইফতেখার ইসলাম ও শাহানা বেগমের নাম প্রকাশ করে। পরে পুলিশ এ ঘটনায় জড়িত থাকার দায়ে তাদেরকেও আটক করে। শুক্রবার বিকালে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দিয়ে আদালতে হস্তান্তর করা হবে বলে জানান এ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *